Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Ranveer Singh and Kabir Khan: আগামীর ভাবনা

লকডাউন চলাকালীনই কাহিনির ভাবনাটি মাথায় এসেছিল কবীরের, যার প্রাথমিক খসড়া ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তিনি।

রণবীর এবং কবীর খান।

রণবীর এবং কবীর খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০৭:৩৫
Share: Save:

একসঙ্গে প্রথম ছবির কাজ করতে করতেই আরও একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক কবীর খান এবং রণবীর সিংহ। শোনা যাচ্ছে, ‘এইটিথ্রি’ তৈরি হওয়ার সময়েই কবীর একটি নতুন গল্পের কথা বলেন রণবীরকে, যা বেশ মনে ধরে অভিনেতার। ছোট শহর থেকে আসা এক সাধারণ ছেলের গল্প নিয়ে তৈরি হবে সেই ছবি, যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীরকে। মফস্‌সল থেকে আসা ছেলেটি বড় শহরে এসে কী করে নিজের জায়গা তৈরি করে, তা নিয়েই বোনা হবে চিত্রনাট্য।

লকডাউন চলাকালীনই কাহিনির ভাবনাটি মাথায় এসেছিল কবীরের, যার প্রাথমিক খসড়া ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তিনি। মনে করা হচ্ছে, আগামী ডিসেম্বরে ‘এইটিথ্রি’ মুক্তি পাওয়ার পরেই এই ছবির জন্য প্রস্তুতি শুরু করে দেবেন পরিচালক। পরপর সলমন খানকে নিয়ে ছবি করেছেন এক সময়ে। এ বার রণবীরের সঙ্গেও কবীরের জুটিও কি দীর্ঘস্থায়ী হবে? অন্য দিকে, রণবীরও ততদিনে ‘রকি অওর রানি কী প্রেম কহানি’, ‘সার্কাস’ ইত্যাদি ছবির শুটিং সেরে ফেলবেন। আগামী বছরের মাঝামাঝি সময়ে এই নতুন ছবি ফ্লোরে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Kabir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE