Advertisement
২৩ জুলাই ২০২৪
Rocky aur Rani Kii Prem Kahaani

ধর্মেন্দ্র সত্যি সত্যিই রণবীরের দাদু? ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র নেপথ্যকথা ফাঁস

ছবির সেটে আলাদা করে নজর কেড়েছে ছবির নায়ক রণবীর সিংহ এবং বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর বিশেষ রসায়ন।

Ranveer Singh and Dharmendra

রণবীর-ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:৩৫
Share: Save:

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ দিয়ে অনেক বছর বাদে পরিচালনায় ফিরছেন কর্ণ জোহর। ছবির প্রথম প্রচার ঝলক প্রকাশ্যে এসেছে সম্প্রতি। চোখধাঁধানো সেট, দারুণ সঙ্গীত, শক্তিশালী অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতি প্রথম থেকেই দর্শকের প্রত্যাশার পারদ চড়িয়েছে।

নবীন-প্রবীণ অভিনেতাদের মধ্যে আলাদা করে নজর কেড়েছে ছবির নায়ক রণবীর সিংহ এবং বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রের রসায়ন। ছবিতে রণবীরের ঠাকুরদার ভূমিকায় অভিনয় করেছেন ধর্মেন্দ্র। জানা যাচ্ছে, দুই ভিন্ন প্রজন্মের অভিনেতা ধর্মেন্দ্র এবং রণবীরের ব্যক্তিগত সুসম্পর্কের ছাপ পড়েছে তাঁদের অভিনয়ে। শুটিং চলাকালীন দারুণ সুন্দর সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল দু’জনের। ধর্মেন্দ্রের স্টাইল অনুকরণ করে দেখাতেন রণবীর, তাঁর মজাদার কাণ্ডকারখানায় আমোদ পেতেন বর্ষীয়ান অভিনেতা। লেগে থাকত খুনসুটি। বাস্তব জীবনেও ধর্মেন্দ্রের সঙ্গে নাতি-দাদুর মতোই আন্তরিক সম্পর্ক রণবীরের।

রণবীর বলতেই প্রশংসায় পঞ্চমুখ ধর্মেন্দ্রও। তাঁর কথায়, “রণবীর খুব প্রিয়। যখনই আমাদের দেখা হয়, ও আমায় আলিঙ্গন করে। আমার হাত ধরে থাকে, যেতে দিতেই চায় না।”

স্নেহের সুর ঝরে পড়েছিল বর্ষীয়ান অভিনেতার গলায়। বলেছিলেন, “ও সত্যিই খুব মিষ্টি। আমার ভাল লাগে যে, আজকের দিনের এই সব তরুণ অভিনেতা এত স্বাভাবিক ব্যবহার করে, তারকাসুলভ হাবভাব দেখায় না। ওর অভিনয় প্রতিভাও বহুমুখী, সে কথা বলতে বাধা নেই।”

২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র।

ছবিতে রণবীরের নায়িকা আলিয়া ভট্ট। এই রোম্যান্টিক পারিবারিক ছবিতে রয়েছেন জয়া বচ্চন, শাবানা আজ়মির মতো অভিনেত্রীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE