Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood scoop

ঝুলিতে একগাদা ফ্লপ ছবির ভিড়! কাজ বাঁচাতে শেষমেশ কী সিদ্ধান্ত নিলেন সলমন খানের নায়িকা?

আদতে দক্ষিণী বিনোদন জগতের নায়িকা তিনি। বলিউডে হাতেখড়ি হৃতিক রোশনের মতো তারকার ছবিতে। কাজ করেছেন অক্ষয় কুমারের সঙ্গেও। সম্প্রতি সলমন খানের সঙ্গেও পর্দায় রোম্যান্স করেছেন অভিনেত্রী।

Salman Khan and Pooja Hegde

সলমন-পূজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:১৯
Share: Save:

২০১২ সালে বিনোদন জগতে আত্মপ্রকাশ। সেই সময় তেলুগু ছবিতে অভিনয়ের হাতেখড়ি হয়েছিল তাঁর। দক্ষিণী বিনোদন জগতে বছর চারেক কাজ করার পর বলিউডের দিকে পা বাড়ান অভিনেত্রী পূজা হেগড়ে। বলিউডে হৃতিক রোশনের মতো তারকার সঙ্গে ‘মহেঞ্জোদারো’ ছবিতে অভিষেক হয় পূজার। বলিউডে নিজের প্রথম ছবিতে মেলেনি সাফল্য। ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই ফিরে যান পূজা। তবে বলিউডকে যে একেবারে ব্রাত্য করে দিয়েছিলেন, তা নয়। অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল ৪’ ছবিতে অভিনয় করেছেন। বক্স অফিসে তেমন সাড়া পায়নি সেই ছবিও। চলতি বছরেই মুক্তি পেয়েছে সলমন খানের সঙ্গে পূজার ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তাও বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। কাঁধে একের পর এক ফ্লপ ছবির বোঝা। কাজ হারানোর ভয়ে এ বার তাই নিজের পারিশ্রমিকের অঙ্ক কমিয়ে আনলেন পূজা। খবর, আগে যে অভিনেত্রী চার কোটি টাকা পারিশ্রমিক গুনতেন, সেই অঙ্ক এখন নেমে দাঁড়িয়েছে মাত্র ৭০ লক্ষ টাকায়।

তবে কি পারিশ্রমিকের অঙ্ক কমিয়েই নিজের ঝুলিতে বেশি সংখ্যক ছবি ভরতে পারবেন পূজা? খবর, তাতেও নাকি তীরে এসে তরী ডুবেছে অভিনেত্রীর। দক্ষিণের ‘গুন্টুর কারম’ ছবিতে দক্ষিণী পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস ও তারকা অভিনেতা মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে কাজ করার কথা ছিল পূজার। এখন খবর, চার কোটি টাকা পারিশ্রমিকের দাবি শুনে পিছিয়ে এসেছেন ছবির নির্মাতারা। পূজার বদলে দক্ষিণী অভিনেত্রী শ্রী লীলাকে নির্বাচন করেছেন তাঁরা। নির্মাতাদের দাবি, শ্রী লীলার জনপ্রিয়তা পূজার থেকে অনেক বেশি। পাশাপাশি, দু’কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন তিনি। তাই পূজার বদলে শ্রী লীলাকে চূড়ান্ত করেছেন তাঁরা।

শুধু যে ছবি হারিয়েছেন পূজা, তাই-ই নয়। ‘গুন্টুর কারম’ ছবিতে পার্শ্ব চরিত্রেও জায়গা পাননি পূজা। তবে খবর, অভিনেত্রীর ‘ফেস ভ্যালু’র কথা মাথায় রেখে যদিও তাঁকে একটি আইটেম গানের প্রস্তাব দেওয়া হয়েছে নির্মাতাদের তরফে। সে ক্ষেত্রে ৭০ লক্ষ টাকার পারিশ্রমিকের বিনিময়ে ওই আইটেম গানে দেখা যেতে পারে সলমনের নায়িকাকে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচারের সময় কানাঘুষো শোনা গিয়েছিল, পূজার প্রেমে পড়েছেন বলিউডের ভাইজান। পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানেও গিয়েছিলেন সলমন। ভাইজানের সান্নিধ্যে কি ফিরবে পূজার ভাগ্য? তা নিয়েই এখন তুঙ্গে চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE