Advertisement
২৫ জুন ২০২৪
Ranveer Singh

ক্যামেরার সামনেই লাথি আলোকচিত্রীকে! কোন আক্রোশে এমন কাজ করলেন রণবীর?

চিত্রগ্রাহীদের সঙ্গে কিছুটা অম্লমধুর সম্পর্ক বলিপাড়ার তারকাদের। একাধিক বার সামনে এসেছে সেই দৃষ্টান্ত। এক অনুষ্ঠানে গিয়ে এ বার আলোকচিত্রীকেই লাথিই মেরে দিলেন রণবীর সিংহ।

Ranveer Singh gets brutally trolled for kicking photographer friend Rohan Shrestha at an event.

এক অনুষ্ঠানে গিয়ে আলোকচিত্রীকে লাথিই মেরে দিলেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:৩২
Share: Save:

বাড়ির উঠোন থেকে বিমানবন্দর। জিম থেকে রেস্তরাঁ। সর্বত্র তাঁদের অবাধ বিচরণ। তারকারা যেখানে, সেখানেই পৌঁছে যান তাঁরা। এমনকি, অনেক সময় লুকিয়ে তারকাদের ছবি তুলতেও পিছপা হন না তাঁরা। স্বাভাবিক ভাবেই, ক্যামেরাশিকারিদের সঙ্গে বলিপাড়ার তারকাদের সম্পর্ক কিছুটা অম্ল-মধুর। কখনও তাঁদের সামনে হাসিমুখে দাঁড়ান তাঁরা। কখনও আবার তাঁদের উপর রেগে কাঁই হয়ে যান তারকারা। সম্প্রতি এক অনুষ্ঠানে এক আলোকচিত্রীকে লাথিই মেরে দিলেন বলিউড তারকা রণবীর সিংহ। তাঁর উপর কিসের এত রাগ রণবীরের?

সম্প্রতি এক বিপণি উদ্বোধনের অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিংহ। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় ক্যামেরাশিল্পী রোহন শ্রেষ্ঠও। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন রোহন। হঠাৎ করে পিছন থেকে এসে রোহনকে লাথি মেরে চলে যান রণবীর। সমাজমাধ্যমে এই ভিডিয়ো দেখে অবাক নেটাগরিকরা। অনুরাগীদের প্রশ্ন, ‘‘এ আবার কী ধরনের অসভ্যতা!’’ তবে, কোনও আক্রোশ থেকে যে রোহনকে লাথি মেরেছেন রণবীর, তেমনটা নয়। একে অপরের খুব ভাল বন্ধু রণবীর ও রোহন। ক্যামেরাশিল্পী হিসাবে রণবীরের সঙ্গে কাজও করেছেন রোহন। বিপণি উদ্বোধনের অনুষ্ঠানে এ নাকি বন্ধুত্বপূর্ণ আদান-প্রদান! ‘‘বন্ধুদের সঙ্গে মজা করা যায় বটে, তাই বলে লাথিই মেরে দেবেন!’’ রণবীরের আচরণে সমালোচনা করেছেন অনুরাগীরা। ক্যামেরার সামনে অদ্ভুত সব কাণ্ড করে অভ্যস্ত রণবীর সিংহ। তবে, অভিনেতার এই কীর্তি দেখে কিছুটা অসন্তুষ্টই হয়েছেন তারকার অনুরাগীরা।

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় ক্যামেরাশিল্পী রোহন শ্রেষ্ঠ। সাদা পোশাকে একঝাঁক তারকার সাদা-কালো ছবি তুলে নজরে এসেছিলেন রোহন। নাম দিয়েছিলেন ‘হোয়াই টি সিরিজ়’। ওই সিরিজ়েই রণবীরের সঙ্গেও কাজ করেছিলেন রোহন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE