Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepika-Ranveer

বিয়ের পর রণবীর কী ভাবে ঠকিয়েছেন দীপিকাকে? নিজেই খোলসা করলেন অভিনেত্রী

স্বামীর বিরুদ্ধে অভিযোগের শেষ নেই দীপিকার। রণবীরের সঙ্গে থাকতেই চান না তিনি, কারণ রণবীর তাঁর প্রতিশ্রুতি রাখেননি। ঠকিয়েছেন দীপিকাকে, এমনই অভিযোগ অভিনেত্রীর।

Ranveer Singh has cheated Deepika padukone in marriage not keeping his promise

স্বামীর বিরুদ্ধে কী অভিযোগ দীপিকার? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৩:৪৪
Share: Save:

দু’জনের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয় না। অনেকেই বিশ্বাস করেন, দাম্পত্য টলমল করছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহের। একসঙ্গে কেমন আছেন দু’জনে? বিভিন্ন সময়ে জিজ্ঞাসা করেও দীপিকার থেকে বিশেষ কথা বার করা যায়নি। আর রণবীর? তাঁর উত্তরে তো সব সময়ে হেঁয়ালি। তবে একাধিক বার বিভিন্ন সময় তাঁদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গিয়েছে। তা কি সত্যি?

সম্প্রতি এক অনুষ্ঠানে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন সকলেই, সেখানে দেখা গিয়েছিল নির্লিপ্তির অধ্যায়। গাড়ি থেকে নেমে দীপিকার জন্য হাত বাড়িয়েছিলেন রণবীর। স্বামীর দিকে তাকাননি দীপিকা, এমনকি, হাতও ধরেননি। শেষে বাবা প্রকাশ পাড়ুকোনকে মাঝখানে রেখে ছবি তোলেন। নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। তার পর থেকেই গুঞ্জন, শীঘ্রই কি ভাঙতে চলেছে রণবীর-দীপিকার ঘর? উত্তরটি দিলেন দীপিকা নিজেই।

সম্প্রতি ‘কওন বনেগা ক্রোড়পতি’-র সেটে অমিতাভ বচ্চনের সামনেই প্রসঙ্গ তুললেন দীপিকা। জানালেন, রণবীরকে বিয়ে করে ঠকে গিয়েছেন তিনি। দীপিকার কথায়, “আমার স্বামীর বিরুদ্ধে কিছু অভিযোগ আছে। বিয়ের আগে যত প্রতিশ্রুতি, পরে দেখা গেল সব বাজে কথা বলেছিল। আমি হতাশ!” অমিতাভ আর ফারহা খান দু’জনেই গম্ভীর মুখে অপেক্ষা করেন দীপিকার অভিযোগটি বুঝতে চেষ্টা করেন। এর পরই দীপিকা সবাইকে অবাক করে বলে ওঠেন, “কত বার বলেছে ব্রেকফাস্ট বানিয়ে খাওয়াবে, এত বছর হয়ে গেল বিয়ের, এক দিনও খাওয়ায়নি। বললেই বলে, এখন খুব ব্যস্ত, পরে খাওয়াব, পাক্কা। কিছুতেই সেই কাল আর আসে না।”

এর পর অমিতাভ ফোন করেন রণবীরকে। তাঁকে এ নিয়ে জিজ্ঞাসা করা হলে ফের প্রতিশ্রুতি দিয়ে রণবীর দীপিকার উদ্দেশে বলেন, “খুব ভুল হয়ে গিয়েছে। অমিতাভজির সামনে কথা দিচ্ছি, তোমায় কোলে বসিয়ে অমলেট খাওয়াব সোনা।” হেসে ওঠেন ফারহাও। বলেন, “কোলে বসিয়ে খাওয়াবে না কোথায় বসিয়ে, সেটা আমরা জানতে চাইনি। স্ত্রীর জন্য রান্না করায় তোমার যেন আর বাহানা করতে না দেখি!”

এর পর উপস্থিত দর্শকের বুঝতে অসুবিধা হয় না যে, মান-অভিমানের পালা চলতেই থাকে এই দম্পতির। কিন্তু সবটাই স্বতঃস্ফূর্ত। ভিতরে ভিতরে গভীর প্রেম ও বন্ধুত্ব দীপিকা-রণবীরকে একসঙ্গে রেখেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE