Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Ranveer Singh: ‘দীপবীর’ কি তবে মা-বাবা হতে চলেছেন? কী বললেন রণবীর?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ অক্টোবর ২০২১ ১৫:২৮
এবার কি অভিভাবকের ভূমিকায় দীপিকা-রণবীর?

এবার কি অভিভাবকের ভূমিকায় দীপিকা-রণবীর?

বাচ্চার নাম কী রাখবেন, এখনই নাকি ভেবে ফেলেছেন অভিনেতা রণবীর সিংহ। ‘দ্য বিগ পিকচার’-এর প্রোমো ভিডিয়োতে এমনটাই বলতে শোনা গেল তাঁকে। শনিবারই এই অনুষ্ঠানের সঞ্চালনার হাত ধরে ছোটপর্দায় অভিষেক হয়ে গিয়েছে রণবীরের।
৫ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিয়ো। ‘রামলীলা’-র রাম ঢুকছেন সেই ছবিরই গানের তালে পা মিলিয়ে। তার পরে একেবারে ফিল্মি কায়দায় ডেকে নিলেন ওই পর্বের প্রতিযোগী অভয় সিংহকে। উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা অভয়ের সঙ্গে কথাবার্তার ফাঁকেই ফাঁস করলেন পিতা হওয়ার সুপ্ত বাসনার কথা।

Advertisement

রণবীরের নিজের কথায়, ‘‘আপনারা তো জানেনই যে আমার বিয়ে হয়ে গিয়েছে, এবং আর ২-৩ বছরের মধ্যেই বাচ্চাও হয়ে যাবে।’’ এর পরেই অভয়ের উদ্দেশ্যে বলেন, ‘‘ভাই, আপনার বৌদি (দীপিকা) ছোটবেলায় এত মিষ্টি ছিল না... আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখে ওকে বলি, ঠিক এমনই কাউকে এনে দাও আমায়।’’ বাচ্চার সম্ভাব্য নামের তালিকাও বানিয়ে ফেলেছেন। অকপটে স্বীকার করলেন সে কথাও।
মজার ছলে রণবীর অভয়কে বলেন যে তার গোঁফ দেখে রীতিমতো ঈর্ষা হচ্ছে অভিনেতার। ‘রামলীলা’ (২০১৩) করার সময়ে একই রকম গোঁফ ছিল রণবীরের। সেই গোঁফে মাঝেমধ্যেই তা দিয়ে বেশ সুখও হত, বলছেন রণবীর। অভয় অবশ্য জানালেন, এমন গোঁফ রাখার অনুপ্রেরণা রণবীরের থেকেই পেয়েছেন তিনি।

আরও পড়ুন

Advertisement