Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sherlyn Chopra-Raj Kundra: রাজ-শিল্পার বিরুদ্ধে এফআইআর শার্লিন চোপড়ার, পাল্টা আইনি পদক্ষেপের হুমকি তারকা দম্পতির

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ অক্টোবর ২০২১ ১৫:১১
রাজ-শিল্পার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন শার্লিন।

রাজ-শিল্পার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন শার্লিন।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির বিরুদ্ধে বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এর আগেও এই পর্ন-কাণ্ড নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন শার্লিন। ১৪ অক্টোবর ফের এই ঘটনাকে কেন্দ্র করে রাজ আর শিল্পার বিরুদ্ধে যৌন এবং মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী বলেছেন, “যৌন নিগ্রহ, প্রতারণা ও অপরাধমূলক কাজকর্মের জেরে রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি আমি।”

এই সাক্ষাত্কারের আগেই আইনজীবীদের মারফত একটি আইনি বিবৃতি দিয়েছিলেন রাজ-শিল্পা। জনসমক্ষে শার্লিন তাঁদের বিরুদ্ধে কিছু বললে তাকে ‘মানহানি’ হিসেবে ধরা হবে বলে দাবি করেছেন তারকা দম্পতি। পর্ন-কাণ্ডকে কেন্দ্র করে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনতে বৃহস্পতিবার মুম্বইয়ে সাংবাদিক বৈঠক ডাকেন শার্লিন। এই পদক্ষেপের সমালোচনা করে রাজ-শিল্পার আইনজীবীরা দাবি করেন, “সাংবাদিক বৈঠক ডেকে নিঃসন্দেহে আদালতের নির্দেশের অবমাননা করেছেন শার্লিন। তিনি প্রকাশ্যে যা-ই বলবেন, তার জন্য তাঁকে আইনি জটিলতার সম্মুখীন হতে হবে।”

Advertisement

পর্ন-কাণ্ডের জেরে জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। গত ২১ সেপ্টেম্বর আর্থার রোড থানা থেকে জামিন পান তিনি। শার্লিন চোপড়া সহ আরও বহু সাক্ষীর বক্তব্য নিয়ে ১৫০০ পাতার চার্জশিট তৈরি করেছিল মুম্বই পুলিশ। এই ঘটনা ঘিরে বারবার প্রকাশ্যে মুখ খুলেছেন শার্লিন। অগস্টে মুম্বইয়ের অপরাধ দমন শাখায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। দীর্ঘক্ষণ জেরার পরে বেরিয়ে শার্লিন সংবাদমাধ্যমকে বলেন, “আর্মস প্রাইমের সঙ্গে আমার চুক্তি এবং কাজ নিয়ে প্রশ্ন করা হয়। রাজ কুন্দ্রার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক কেমন ছিল, সেই নিয়েও প্রশ্ন করা হয়েছে। তদন্তের সুবিধার্থে যথাসম্ভব সাহায্য করেছি আমি। এই পর্ন-কাণ্ডে যত মেয়ের ক্ষতি হয়েছে, আমি চাই তারা সকলেই বিচার পাক।”

আরও পড়ুন

Advertisement