Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ranveer Singh

স্বত্বের বিপাকে রণবীর সিংহের আগামী ছবি ‘আন্নিয়ান’

রবীচন্দ্রনের মতে, তিনি ছবির প্রযোজক। অতএব স্বত্ব তাঁর কাছে। তাই শঙ্করের বিরুদ্ধে ইতিমধ্যে মামলা দায়ের করেছেন।

রণবীর সিংহ

রণবীর সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ২২:৫৯
Share: Save:

স্বত্বের বিপাকে রণবীর সিংহের আগামী ছবি ‘আন্নিয়ান’। ২০০৫ সালের তামিল ছবি ‘আন্নিয়ান’-এর রিমেক হিসাবে তৈরি হচ্ছিল ওই ছবি। তামিল ছবিটির প্রযোজক ছিলেন আসকার রবীচন্দ্রন এবং পরিচালক ছিলেন শঙ্কর। সেই শঙ্করই হিন্দি ভাষায় ‘আন্নিয়ান’ বানানোর সিদ্ধান্ত নিয়েছেন।

রবীচন্দ্রনের মতে, তিনি ছবির প্রযোজক। অতএব স্বত্ব তাঁর কাছে। তাই শঙ্করের বিরুদ্ধে ইতিমধ্যে মামলা দায়ের করেছেন। অভিযোগ, তাঁর প্রযোজিত তামিল ছবির ‘রিমেক’ করার জন্য আইনি মতে অনুমতি নেওয়া হয়নি তাঁর কাছ থেকে। অন্য দিকে শঙ্করের বক্তব্য, তিনি সেই ছবিটি লিখেছেন বলে স্বত্ব তাঁর হাতে। ইতিমধ্যে সাউথ ইন্ডিয়ান ফিল্ম চেম্বার অব কমার্স সংগঠনের দ্বারস্থ হয়েছেন রবীচন্দ্রন। শুধু তা-ই নয়, তিনি জানিয়েছেন, প্রয়োজনে এই মামলায় আদালতে যাবেন তিনি। তাঁর সঙ্গে কথা না বলেই ছবির রিমেক হচ্ছে, এ কথা জানার পর থেকেই ক্ষুব্ধ রবীচন্দ্রন।

এই বছরের শুরুর দিকে শঙ্কর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন রণবীরের সঙ্গে। সেখানেই আগামী ছবির ঘোষণা করেছিলেন তিনি। সেই পোস্ট থেকেই রবীচন্দ্রন জানতে পারেন যে তাঁর ছবির গল্প ও নামের নকলে ছবি হচ্ছে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE