Advertisement
০৫ মে ২০২৪
Ranvir Kapoor

Ranvir-Shraddha: স্পেনে পাড়ি

সেপ্টেম্বরে কোভিড-পরিস্থিতি যদি নিয়ন্ত্রণের মধ্যে থাকে, তা হলে বনি আর ডিম্পলও যাবেন স্পেনে।

রণবীর-শ্রদ্ধা

রণবীর-শ্রদ্ধা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ০৬:৩৩
Share: Save:

লাভ রঞ্জনের পরবর্তী ছবির শুটিংয়ের জন্য দিনকয়েক আগেই দিল্লি গিয়েছেন ছবির মুখ্য অভিনেতা রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর। এখন শোনা যাচ্ছে, কিছু গান ও রোম্যান্টিক দৃশ্য শুট করতে সেপ্টেম্বর মাসে ইউরোপ পাড়ি দেবেন রণবীর-শ্রদ্ধা। স্পেনে শুট হবে কয়েকটি গানের দৃশ্য।

ছবিতে রণবীরের বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে বনি কপূর ও ডিম্পল কাপাডিয়াকে। সেপ্টেম্বরে কোভিড-পরিস্থিতি যদি নিয়ন্ত্রণের মধ্যে থাকে, তা হলে বনি আর ডিম্পলও যাবেন স্পেনে। তার আগে ছবির মূল দৃশ্যের শুট শেষ করা হবে দিল্লি ও মুম্বইয়ে। অতিমারি পরিস্থিতিতে যেহেতু ছবির শুটিং চলছে, তাই কোভিডের পরবর্তী তরঙ্গের কথা মাথায় রেখে আগাম পরিকল্পনা করে রেখেছে ছবির টিম।

এ দিকে প্রথম বার ছবিতে অভিনয় করবেন বলে বেশ উত্তেজিত বনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘প্রযোজক হিসেবে সব সময়ে আমিই অভিনেতাদের খেয়াল রাখতাম। আর এ বার অভিনেতা হিসেবে সেই যত্নটা আমি পাচ্ছি।’’ তাই বেশ নিশ্চিন্তে অভিনয়ে মন দিয়েছেন বনি। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রীতম। এই ছবিতে রণবীরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র গান ‘বদতমিজ় দিল’ও অন্য একটি গানের কথায় থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Kapoor Ranvir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE