Advertisement
০১ মে ২০২৪
Honey Singh Death Threat

সিধু মুসেওয়ালার পর এ বার নিশানায় হানি সিংহ? কোন ভয়ে কাঁটা হয়ে রয়েছেন র‌্যাপার?

প্রায় এক বছর আগে পঞ্জাবের মনসার জেলায় গুলি করে খুন করা হয় পঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালাকে। তাঁকে খুনের ঘটনায় অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের সহযোগী গোল্ডি ব্রার। এ বার কি তাঁর নিশানায় র‌্যাপার হানি সিংহ?

image of rapper Honey Singh.

র‌্যাপার হানি সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ২১:১৮
Share: Save:

গত বছর ২৯ মে। পঞ্জাবের মনসা জেলায় গুলি করে খুন করা হয় পঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালাকে। মাত্র ২৯ বছর বয়সে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারাতে হয় মুসেওয়ালাকে। তাঁর খুনে অভিযুক্ত গোল্ডি ব্রার লরেন্স বিষ্ণোইয়ের সহযোগী। গত বছরের শেষের দিকে খবর মেলে, আমেরিকায় নাকি আটক করা হয়েছে অভিযুক্ত গোল্ডি ব্রারকে। এখন সেই গোল্ডি ব্রারই নাকি ফোন করে প্রাণনাশের হুমকি দিচ্ছেন হানি সিংহকে, অভিযোগ র‌্যাপারের। সম্প্রতি এক সাক্ষাৎকারে র‌্যাপতারকা হানি জানান, তাঁকে নাকি ফোন করে প্রাণনাশের হুমকি দিয়েছেন গোল্ডি ব্রার। হানির কথা অনুযায়ী, তিনি এবং তাঁর কর্মীরা নাকি আন্তর্জাতিক নম্বর থেকে ফোন পেয়েছেন, যেখানে অন্য প্রান্তের ব্যক্তি নিজেকে গোল্ডি ব্রার বলে পরিচয় দিয়েছেন। হানি বলেন, ‘‘আমি ভীষণ ভয়ে-ভয়ে রয়েছি। আমার গোটা পরিবার ভীত সন্ত্রস্ত হয়ে রয়েছে। মৃত্যুকে কে ভয় পায় না? এ রকম মৃত্যুর হুমকি আমি আগে কখনও পাইনি। আমি শুধু শ্রোতাদের কাছ থেকে ভালবাসাই পেয়েছি।’’ হানি আরও বলেন, ‘‘আমি সব তথ্য-প্রমাণ দিল্লি পুলিশের কমিশনারকে দিয়েছি। আমি তাদের কাছে আমাকে নিরাপত্তা দেওয়ার আর্জিও জানিয়েছি। এই বিষয়ে যাতে তদন্ত হয়, সেই আবেদনও রেখেছি পুলিশের কাছে।’’ র‌্যাপারের দাবি, ওই ব্যক্তির কাছ থেকে ফোন ছাড়াও একাধিক ভয়েস নোটও নাকি পেয়েছেন তিনি।

এক বছর আগে মে মাসে হঠাৎ করেই খুন হয়েছিলেন সিধু মুসেওয়ালা। তার আগে সমাজমাধ্যমের পাতায় তাঁকে খুন করার পরিকল্পনা জনসমক্ষে জানিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। সেই ঘটনার পরেই নিজের গ্রাম মনসায় গাড়ির মধ্যে গুলিবিদ্ধ হয়ে মারা যান মুসেওয়ালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE