Advertisement
০২ মে ২০২৪
Rashmika Mandanna

২৮-এ পা দিলেন রশ্মিকা, কোন মরু শহরে বিজয়ের সঙ্গে কাটাচ্ছেন দিনটা?

৩ এপ্রিল থেকেই নাকি দেশে নেই রশ্মিকা। ঘনীভূত হচ্ছে তাঁর ও বিজয়ের বাগ্‌দানের খবর। কোথায় রয়েছেন চর্চিত এই যুগল?

Rashmika Mandanna and Vijay Deverakonda are spending holiday in UAE

রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৯:০৪
Share: Save:

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। ৫ এপ্রিল ২৮-এ পা দিলেন অভিনেত্রী। কিন্তু ৩ এপ্রিল থেকেই নাকি দেশে নেই। যদিও অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে ‘পুষ্পা ২’ ছবিতে রশ্মিকার লুক প্রকাশ্যে আনা হয়েছে। গত বার ‘পুষ্পা’-তে শ্রীবল্লীর যে সাদামাঠা লুকে দেখা গিয়েছিল তাঁকে, তার থেকে একেবারে বিপরীত। এ বার যেন বড্ড পরিণত তিনি। যদিও অনুরাগীদের কৌতূহল, কোথায় রয়েছেন রশ্মিকা সেই নিয়ে। কানাঘুষো শোনা যাচ্ছে চর্চিত প্রেমিক বিজয়ের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে নাকি জন্মদিন উদ্‌যাপন করছেন অভিনেত্রী।

গত বছর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল ২০২৪-এই নাকি বাগ্‌দান সারবেন তাঁরা। যদিও এই ধরনের গুজব বরাবরই উড়িয়ে দিয়ে এসেছেন বিজয়। তবে অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করেছেন। তাঁদের ধারণা, জন্মদিনেই নাকি বিজয়ের সঙ্গে বাগ্‌দান সারছেন রশ্মিকা! যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও উচ্চবাচ্য শোনা যায়নি তাঁদের তরফে। সূত্রের খবর, আপাতত বিজয়-রশ্মিকা দুবাইয়ের ইয়াস দ্বীপে অনন্তরা রিসর্টে ছুটি কাটাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE