Advertisement
২৫ জুন ২০২৪
Rashmika Mandanna

‘পুষ্পা’ দিয়েছে জাতীয় পরিচিতি, অথচ ‘স্বামী স্বামী’ গানেই অরুচি রশ্মিকার! কারণ কী?

এই গানে পা মিলিয়ে রাতারাতি জনপ্রিয় হন রশ্মিকা মন্দানা। তার পর থেকেই ‘স্বামী স্বামী’ গানে অভিনেত্রীর নাচ দেখতে চান অনুরাগীরা।

Rashmika Mandanna refuse to dance in Swami Swami song from the movie Pushpa

‘স্বামী স্বামী’-তে অরুচি রশ্মিকার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৫:৪৭
Share: Save:

‘স্বামী স্বামী’ গানে পর্দায় আগুন জ্বালিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবির নায়িকা তিনি। ওই একটি গানেই নেচে দেশ কাঁপিয়েছিলেন পুষ্পার প্রেমিকা। তার পর থেকে এই ভাইরাল গানে পা মিলিয়েছেন অগণিত মানুষ। তবে ছবি প্রচার থেকে শুরু করে ছবির সাফল্যের পরেও রশ্মিকার কাছে একটাই অনুরোধ ফিরে আসছে। অনুরাগীরা তাঁকে এক বার হলেও ‘স্বামী স্বামী’র তালে কোমর দোলাতে দেখতে চান। এ বার এই অনুরোধ নিয়েই আপত্তি জানিয়েছন অভিনেত্রী। আর এই গানে নাচবেন না, সাফ জানিয়ে দিয়েছেন রশ্মিকা। কিন্তু অভিনেত্রীর এহেন সিদ্ধান্তের নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। রশ্মিকার কথায়, ‘‘অনেক হয়েছে আর না। সেই কবে থেকে নেচেই যাচ্ছি এই গানে। আমার কোমরও ব্যাথা করছে। আর এই গানে নাচছি না।’’

গত বছর ডিসম্বর মাসে শুরু হয়েছে ‘পুষ্পা’র সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং। প্রেম, সংঘাত, নাটকীয়তায় ভরপুর অল্লু অর্জুন, রশ্মিকা মন্দানার ছবি ‘পুষ্পা’ বক্স অফিসে ঝড় তুলেছিল। অতিমারির জেরে রুগ্ন বক্স অফিসকে কিছুটা হলেও চাঙ্গা করতে সক্ষম হয়েছিল ছবিটি। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকারও বেশি ব্যবসা করেছিল এই ছবি। রাতারাতি জাতীয় স্তরে আলোচনার কেন্দ্রে চলে আসেন অল্লু অর্জুন। সেই সঙ্গে প্রচারের আলো পড়ে রশ্মিকার উপরেও।

৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিন। সূত্রের খবর, তারকার জন্মদিনেই দ্বিতীয় ছবিতে অভিনেতার প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা করেছেন নির্মাতারা। ছবির দ্বিতীয় ভাগ আরও বড় আকারে তৈরি করতে চান নির্মাতারা। সূত্রের খবর, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে দ্বিতীয় ভাগের চিত্রনাট্য। ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE