Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Rashmika Mandanna

ক্যামেরার সামনে অন্য কেউ হতে পারি না, আমি ওই মেয়েটাই: রশ্মিকা

তিনি নাকি পাখির মতোই ফুরফুরে, চনমনে। অনর্গল কথা বলে যান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের আসল রূপ নিয়ে ধরা দিলেন ‘পুষ্পা’ অভিনেত্রী।

দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করলেও চলতি বছর ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউডেও ঢুকে পড়েছেন নায়িকা।

দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করলেও চলতি বছর ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউডেও ঢুকে পড়েছেন নায়িকা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২১:৪৩
Share: Save:

যখন যেমন প্রয়োজন, ক্যামেরার সামনে নিখুঁত ভাবে সেই চরিত্র হয়ে যান অভিনেত্রী। ব্যক্তিজীবনেও কি তত বৈচিত্রময় রশ্মিকা মন্দনা? তিনি নাকি পাখির মতোই ফুরফুরে, চনমনে। অনর্গল কথা বলে যান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের আসল রূপ নিয়ে ধরা দিলেন ‘পুষ্পা’ অভিনেত্রী।

Advertisement

বললেন, “আমার ব্যক্তিত্বে এমন কিছু আছে যা পর্দায় দেখতে পান দর্শক। ওটাই আমি। আসলে নিজের মধ্যেই আছে সব কিছু। যখন যেমন দরকার ক্যামেরায় প্রকাশ করি। মূলের সঙ্গে মিল থাকে। আমি দর্শককে বোকা বানাতে চাই না।” দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করলেও চলতি বছর ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউডেও ঢুকে পড়েছেন নায়িকা। হাতে একগুচ্ছ ছবির প্রস্তাব। যদিও এখন ফের দক্ষিণেই মন দিয়েছেন রশ্মিকা।ভামশি পাইরিপল্লির পরিচালনায় ‘বরিশু’ ছবির শুটিংয়ে ইদানীং ব্যস্ত অভিনেত্রী। বিজয় তলাপতির সঙ্গে সে ছবিতে পর্দা ভাগ করবেন তিনি।

যদিও ভরভরন্ত কেরিয়ারের পাশে বার বার আক্রমণের শিকার হয়েছেন অভিনেত্রী। কখনও পোশাক নিয়ে, কখনও স্বভাব নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে। সে সবে অভ্যস্ত হয়ে গিয়েছেন রশ্মিকা। কিন্তু নিন্দার ছায়া তাঁকে বার বার পিছনে টেনে নিয়ে যাক, চান না অভিনেত্রী। তাঁর দাবি, “আমায় সবাই বুঝবেন, এমন কোনও কথা নেই। সকলের ভালবাসা পাব, এমন আশাও করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন!” সেই সঙ্গে রশ্মিকা চিত্রগ্রাহকদেরও প্রশংসা করেন। জানান, শুরুতে ঘাবড়ে যেতেন ক্যামেরার সামনে, কিন্তু তাঁদের সঙ্গে কথা বলে ক্রমশই কাজের ধরন বুঝতে পারেন। রশ্মিকার কথায়, “আমি যেমন আমার কাজ করছি, ওঁরাও তো ওঁদের কাজ করছেন! আমাকে কয়েক সেকন্ডের জন্য হলেও হাসতে হবে, যাতে ছবিটা ওঁরা তুলতে পারেন।”

সম্প্রতি নতুন করে বিতর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে যখন নিজের অভিনয় সফরের বর্ণনা দিচ্ছিলেন রশ্মিকা, এসে পড়েছিল প্রথম ছবি ‘কিরিক পার্টি’ ছবিটির কথা। যে ছবি করেই রাতারাতি ‘তারকা’ হয়ে যান রশ্মিকা। এ দিকে কৃতজ্ঞতাস্বরূপ প্রযোজনা সংস্থার নামটুকুও নিলেন না? এতেই খেপে যান সংস্থার সদস্যরা। তার জেরে রশ্মিকার ছবি নিষিদ্ধ ঘোষণা করতে চলেছিল কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। ২০১৬ সালে মুক্তির পর ছবিটি বক্স অফিসে বিপুল ব্যবসা করেছিল। বলতে গেলে, কন্নড় এই ছবির হাত ধরেই রশ্মিকার সাফল্যের শুরু।

Advertisement

দক্ষিণী চলচ্চিত্র জগতে রশ্মিকার উত্থান ছিল নজরকাড়া। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর একাধিক ছবি সুপারহিট হয়। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রশ্মিকা-বিজয় জুটি। পর্দার বাইরেও তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। যদিও তা নিয়ে কেউই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.