Advertisement
৩১ মার্চ ২০২৩
Raveena Tandon

‘বাগ্‌দান পর্ব ভুলে গিয়েছি’, অক্ষয়ের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন রবীনা টন্ডন

অক্ষয় কুমার-রবীনা টন্ডনের বিয়ের কথা পাকা, বাগ্‌দানও হয়ে যায়। কিন্তু সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। এত বছর পর অক্ষয়কে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Picture of akshay kumar and raveena tandon

অক্ষয় প্রসঙ্গে এত বছর পর মুখ খুললেন রবীনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৮
Share: Save:

নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো জুটি অক্ষয় কুমার-রবীনা টন্ডন। প্রায় একই সময়ে বলিউডে অভিষেক হয় দুই তারকার। তাঁদের জমাটি প্রেম নিয়ে বলিপাড়ায় কম গুঞ্জন ছড়ায়নি। সেই গুঞ্জন যে ভিত্তিহীন ছিল, এমন নয়। রীতিমতো সম্পর্কে ছিলেন অক্ষয়-রবীনা। ‘মোহরা’ ছবির সেটে পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। ‘টিপ টিপ বরসা পানি’ গানটির দৃশ্যায়নের সময় দু’জনের রসায়ন চরমে উঠেছিল। তার পর বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজও করেন তাঁরা। প্রেমপর্ব বাগ্‌দান পর্যন্তও গড়িয়েছিল। এক সময় বাগ্‌দানের কথা স্বীকারও করেন দু’জনে। কিন্তু অন্য এক নায়িকার জন্য অক্ষয় বাগ্‌দান ভাঙেন বলে জানা যায়। এ বার এত বছর পর অক্ষয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘পদ্মশ্রী’ রবীনা।

Advertisement

যখন অক্ষয়-রবীনার প্রেম ভাঙে, বিস্তর কাদা ছোড়াছুড়ি হয়েছিল। রবীনার তরফে বিভিন্ন অভিযোগও শোনা গিয়েছিল। তার পর সময় পেরিয়েছে, শিল্পপতি অনিল থডানীকে বিয়ে করেছেন রবীনা। ২০০১ সালে টুইঙ্কল খান্নার সঙ্গে ঘর বেঁধেছেন অক্ষয়।

এত বছর পর রবীনা অক্ষয় প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জানান, তিনি বাগ্‌দান পর্ব ভুলেই গিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘‘প্রত্যেকের জীবনে সম্পর্ক আসে, আমাদেরও এসেছিল।। ‘মোহরা’র সময় আমরা ছিলাম হিট জুটি। এখনও আছি। আমাদের দেখা হয়, কথা হয়, প্রত্যেকেই জীবনে এগিয়ে গিয়েছি। কলেজ পড়াকালীন মেয়েদের প্রেম হয়, প্রেম ভাঙে। মানুষের বিয়ে হয়, বিবাহবিচ্ছেদ হয়, একটা বাগ্‌দান কেন মানুষ ভুলতে পারছেন না! এটা কোনও বড় ঘটনা নয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.