Advertisement
২২ জুন ২০২৪
Ravi Kishan

পুরুষ বলে ছাড়! পালিয়ে বেঁচেছিলেন এক সময়, কাস্টিং কাউচ প্রসঙ্গে বিস্ফোরক রবি কিষাণ

মহিলারা শুধু নন, কাস্টিং কাউচের শিকার পুরুষরাও। এ বার নিজের অভিজ্ঞতা প্রকাশ্যে জানালেন রবি কিষাণ।

Picture Of Ravi Kishan

কাস্টিং কাউচে প্রসঙ্গে বিস্ফোরক অভিনেতা রবি কিষাণ। ছবি: সংগৃহীত।

সংবা সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০৮:৫১
Share: Save:

কর্মক্ষেত্রে যৌন হেনস্থা কিংবা কাজ পাইয়ের দেওয়ার নাম করে শারীরিক নিগ্রহ নিয়ে বিভিন্ন সময় অভিযোগ এনেছেন একাধিক অভিনেত্রী। এক সময় ভারতে মিটু আন্দোলনও বেশ জোরদার হয়। একের পর এক অভিনেত্রী সামনে আসছেন, কর্মক্ষেত্রে যৌনহেনস্থা নিয়ে সরব হয়েছেন। এ বার সিনেমার জগতের এই কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন সাংসদ ও জনপ্রিয় অভিনেতা রবি কিষাণ। কাজের জন্য তাঁকে দেওয়া হয় কুপ্রস্তাব। সম্প্রতি একটি শো-তে অভিনেতা সেই পুরানো অভিজ্ঞতার কথা ফাঁস করলেন সকলের সামনে। কী ভাবে ওই মহিলার হাত থেকে পালিয়ে বাঁচেন, সেটাও জানান অভিনেতা।

এক সাক্ষাৎকারে রবি বলেন, “ইন্ডাস্ট্রিতে এমন ঘটনা প্রায়ই ঘটে। সে দিন আমি পালিয়ে বেঁচেছিলাম। আমার বাবা সব সময় বলতেন, সৎ ভাবে কাজ চাওয়া উচিত। শর্টকার্ট নিলেই বিপদ। তাই কোনও দিন ওই পথে যাওয়ার বাসনা হয়নি। আমি জানতাম আমার মধ্যে সব গুণ রয়েছে।’’ শুধু তা-ই নয়, রাতের অন্ধকারে কফি খেতে ডাকেন তাঁকে। তাতেই বেশ সর্তক হয়ে যান অভিনেতা। তিনি জানান, ওই মহিলা এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে অত্যন্ত প্রভাবশালী। যদিও নাম বলতে রাজি হননি।কিন্তু কী ভাবে আসে এই প্রস্তাব? রবির কথায়, ওই মহিলা রাতে তাঁর বাড়িতে কফি খেতে ডাকেন, আমি তখনই বুঝে যাই, কী বোঝাতে চাইছে, আমার মনে হয়েছিল কফি তো লোকে দিনের বেলায় খায়। নিশ্চয়ই অন্য কোনও ইঙ্গিত। তাই আর যাইনি।”

ভোজপুরী সিনেমার বড় মাপের তারকা তিনি। এ ছাড়াও একাধিক হিন্দি ছবি ওয়েব সিরিজ়, তেলুগু ছবিতেও কাজ করেছেন। সম্প্রতি তাঁকে ‘খাকি, দ্য বিহার চ্যাপ্টার’-এ দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Kishan Casting Couch Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE