Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

উরফি নাকি ‘নারী’ নন! এ বার নতুন কোন অভিযোগের কোপে পড়লেন বিতর্ক-কন্যা?

পোশাক হোক বা বেফাঁস মন্তব্য, বিতর্কের কেন্দ্রবিন্দুতেই থাকেন উরফি জাভেদ। এ বার কার নিশানায় টেলি তারকা?

Actor Faizan Ansari claims that Urfi Javed is transgender

উরফি নাকি আদপে নারীই নন! দাবি করে বসলেন টেলি অভিনেতা ফয়জ়ান আনসারি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ২১:৩৫
Share: Save:

তাঁকে নিয়ে বিতর্কের অন্ত নেই। নিত্য দিনই প্রায় চর্চার কেন্দ্রে থাকেন তিনি। কখনও পোশাকের জন্য, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের জন্য। তবে এ বার অন্য এক কারণে চর্চা উরফি জাভেদকে নিয়ে। উরফিকে নিয়ে সম্প্রতি এক টেলিভিশন অভিনেতার মন্তব্যে তৈরি হয়েছে জল্পনা। টেলি অভিনেতা ফয়জ়ান আনসারির দাবি, উরফি নাকি রূপান্তরকামী। ফয়জ়ানের এই মন্তব্য ঘিরেই তুঙ্গে চর্চা।

এক সাক্ষাৎকারে টেলিভিশন অভিনেতা ফয়জ়ান আনসারি জানান, ‘‘উরফি যে ভাবে কথা বলেন, যে ধরনের শরীর দেখানো পোশাক পরেন— তা থেকেই বোঝা যায়, ওঁর চরিত্রেই গলদ রয়েছে।’’ তিনি আরও বলেন, ‘‘গোটা মুম্বইয়ের পরিবেশ খারাপ করে দিয়েছেন উরফি। ওঁর চলন-বলনে এক বিশেষ গোষ্ঠীর ভাবাবেগে আঘাত লেগেছে। ওঁর উচিত রূপান্তরকামীদের মাঝে নিজেকে সমর্পিত করে দেওয়া।’’ নিজের সত্য সকলের সামনে প্রকাশ না করলে আদালতে যেতে হবে উরফিকে, এই হুঁশিয়ারিও দেন ফয়জ়ান আনসারি। খুব শীঘ্রই নাকি জনগণের সামনে উদ্‌ঘাটিত হবে উরফির আসল চেহারা। বিশ্বাস টেলি অভিনেতার।

নিজের সাহসী পোশাকের জন্য বরাবর চর্চার কেন্দ্রে থেকেছেন উরফি জাভেদ। টেলি তারকা যে আজ সমাজমাধ্যমে অত্যন্ত পরিচিত মুখ, তা ওঁর সাহসী স্টাইল স্টেটমেন্টের সৌজন্যেই। কখনও বুকে জড়িয়েছেন ব্যান্ডেজ, কখনও আবার খবরের কাগজের আড়াল থেকে দেখা দিয়ে অনুরাগীদের কৌতূহলী করে তুলেছেন। কখনও ফল দিয়ে বানানো আচ্ছাদনে ঢেকেছেন স্তনযুগল, কখনও আবার অন্তর্বাস ছাড়াই পাঁজরের মতো বেগনি রঙা পোশাক পরে হাজির হয়েছেন অনুষ্ঠানে। কখনও আবার টকটকে লাল ভাঙা হৃদয়েই লুকিয়েছেন লজ্জা।

নিজের অদ্বিতীয় পোশাক নির্বাচনের জন্য কম বিতর্কের মুখে পড়তে হয়নি উরফিকে। তবে দমে যাওয়ার পাত্রী তিনি নন। এত সমালোচনা সত্ত্বেও নিজের ফ্যাশন ভাবনা থেকে এক চুলও সরেননি বিতর্ক-কন্যা। সম্প্রতি পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার ফ্যাশন শোয়েও দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE