Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Urfi Javed

অর্ন্তবাসের বালাই নেই, স্তনবৃন্তে শুধুই বেগনি রাংতা! উরফির সাজ নিয়ে ফের হইচই চারদিকে

ছুটি দিয়েছেন অন্তর্বাসকে, বুকের পাঁজর দিয়ে তৈরি খাঁচাই উরফির পোশাক! লজ্জা নিবারণ করলেন এক অভিনব কায়দায়।

Picture of urfi javed

ছুটি দিয়েছেন অন্তর্বাসকে, উরফি নতুন পোশাক দেখেই হইচই নেটপাড়ায়। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১২:১৫
Share: Save:

অদ্ভুত পোশাক চয়নের ক্ষেত্রে নিজেকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন উরফি জাভেদ। নিত্যদিন পোশাক নিয়ে কাটাছেড়া। লোকে বলে, উরফির প্রতিদ্বন্দ্বী নাকি তিনি নিজেই। তাঁকে টেক্কা দেওয়ার মতো এখনও পর্যন্ত তেমন কেউ নেই বলিউডে। পোশাকে এমন সৃজনশীল চিন্তাভাবনার জন্য প্রশংসিত হয়েছেন যেমন, তেমনই কুকথা কম শুনতে হয়নি তাঁকে। এ বার এক অভিনব কায়দায় লজ্জা নিবারণ করলেন এই পোশাক শৌখিনী। তবে এ বার যা করলেন, তাতেই হতবাক নেটপাড়া। বুকের পাঁজর দিয়ে তৈরি খাঁচাই উরফির পোশাক!

সম্প্রতি মুম্বইতে একটি ওটিটি প্ল্যাটফর্মের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন উরফি। মুম্বইয়ের অনেক বড় তারকারাই উপস্থিত ছিলেন সেখানে। কলকাতার মেগা তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দেখা মিলল সেখানে। সেই অনুষ্ঠানে নিজের পোশাকে তাক লাগালেন উরফি। অনাবৃত দেহ, লজ্জা নিবারণের জন্য স্তনবৃন্তে ব্যবহার করেছেন বেগনি রাংতা। বুকের উপর পাঁজরের আকারে নির্মিত খাঁচা সঙ্গে বেজরঙা প্যান্ট। উজ্জ্বল ঠোঁট, কাজল কালো চোখ, টেনে বাঁধা চুল। অনুষ্ঠান কক্ষে ঢোকা মাত্র আলোকচিত্রীদের শোরগোল তাঁকে নিয়ে। অভিনেত্রীর এই নয়া পোশাকের ছবি নিমেষে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। উরফির এই পোশাক দেখে নিন্দার ঝড় নেটাপাড়ায়, শালীনতা নিয়ে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। তবে এ সব সমালোচনায় নির্বিকার তিনি। দিনের শেষে উরফি রয়েছেন উরফিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE