Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Urfi Javed

ঘরে ফিরেই খুলে ফেললেন অন্তর্বাস, হাতে ধরে যৌবন, নতুন ফ্যাশন উরফির!

আলোকচিত্রীরা ছেঁকে ধরেছিলেন উরফি আর ডলিকে। লিফ্‌টে করে উপরে উঠে যেতে পারছিলেন না তাঁরা, অনুরাগীরা এমন ভাবে ভিড় করে দাঁড়িয়েছিলেন যে, লিফ্‌টের দরজা বন্ধই হচ্ছিল না।

Urfi Javed changes her costume after reaching home

স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। সেই আকাঙ্ক্ষা পূর্ণ করেছেন নিজেই। ছবি—ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৭:০১
Share: Save:

বোনের সঙ্গে যখন রাস্তায় বেরিয়েছিলেন বডিস্যুটের উপর ছিল অন্তর্বাস। সেই পোশাকেই ফিরে ছবি দিলেন উরফি জাভেদ। তবে অন্তর্বাস থেকে তত ক্ষণে মুক্তি দিয়েছেন নিজেকে। বডিস্যুট রয়েছে যথাস্থানে। বুকের নীচ থেকে শুরু হয়েছে কালো লেসের ফুলকাটা পোশাক। কিন্তু উন্মুক্ত হয়ে পড়েছে স্তনদ্বয়। সে ভাবেই ক্যামেরার সামনে পোজ় দিলেন উরফি। লজ্জা ঢাকতে যে তাঁর দু’হাতই যথেষ্ট!

দেখা যায়, অন্তর্বাস খুলে হাতে ধরে রেখেছেন স্তনযুগল। চোখে গাঢ় কাজল, কানে সাদা দু'টি বলের মতো ঝোলা দুল। নিম্নাঙ্গে অবশ্য পরে রয়েছেন অন্তর্বাস। স্বচ্ছ বডিস্যুটের উপর ঢাকা পড়েছে নাভির তলদেশ। ক্যামেরায় সোজা তাকিয়ে মডেল-তারকা। একই পোশাকে ভিন্ন ছবি দিয়ে আবার বাজিমাত উরফির।

স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। সেই আকাঙ্ক্ষা পূর্ণ করেছেন নিজেই। বাবার অত্যাচারে বাড়ি ছেড়ে বেরিয়ে এসে মা আর বোনকে নিয়ে থেকেছেন অন্য শহরে। এখন নিজের পাশে বোন ডলিকে নিয়েও ঘুরতে দেখা যাচ্ছে উরফিকে।

অন্তর্বাস খুলে হাতে ধরে রেখেছেন স্তনযুগল, উরফির চোখে গাঢ় কাজল, কানে সাদা দুটি বলের মতো ঝোলা দুল।

অন্তর্বাস খুলে হাতে ধরে রেখেছেন স্তনযুগল, উরফির চোখে গাঢ় কাজল, কানে সাদা দুটি বলের মতো ঝোলা দুল।

সম্প্রতি তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল এক অনুষ্ঠানে। আলোকচিত্রীরা ছেঁকে ধরেছিলেন উরফি আর ডলিকে। লিফ্‌টে করে উপরে উঠে যেতে পারছিলেন না তাঁরা, অনুরাগীরা এমন ভাবে ভিড় করে দাঁড়িয়েছিলেন যে, লিফ্‌টের দরজা বন্ধই হচ্ছিল না। শেষে উরফি চিৎকার করে সবাইকে বলেন, ‘‘আরে যেতে দিন, দরজা বন্ধ করতে দিন!’’

সে দিনও এই লেসের বডিস্যুটেই বেরিয়েছিলেন উরফি। তবে কালো অন্তর্বাস ছিল ঊর্ধ্বাঙ্গে। পরে সেটিই খুলে ফেলে আবার নতুন পোশাকে বদলে গেল উরফির ছন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE