বলিউডে ‘লাভ অ্যান্ড হেট রিলেশনশিপ’ বলতে প্রথমেই মনে আসে অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্ক। যদিও এই সম্পর্কে ভালবাসা বেঁচে রয়েছে কি না, তা বেশ বিতর্কের বিষয়। কিন্তু এখনও অমিতাভ বচ্চন এবং রেখা যে একে অন্যের মুখোমুখি হলে সেখান থেকে ছিটকে সরে যান, তার বহু প্রমাণ আছে।

ডাবু রত্নানির ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে হাজির হন বলিউডের ‘উমরাও জান’, অর্থাৎ রেখা। বলিউডের ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে বেশ ভাল ভাবেই পোজ দিতে শুরু করেন তিনি। আচমকাই অমিতাভ বচ্চনের ফটোশুটের উপর নজর চলে যায় তাঁর। আর এর পরই সেখান থেকে ছিটকে সরে যান তিনি। অমিতাভ বচ্চনের ছবি দেখার পর সেখানে আর দাঁড়াননি বলিউড অভিনেত্রী। চটপট সেখান থেকে সরে যান। এ রকমটাই চলছিল।

কিন্তু অমিতাভের দাদাসাহেব ফালকে সম্মান ঘোষণায় বাঁধ অনেকখানি ভাঙলেন রেখা। ইনস্টাগ্রামে রেখার ফ্যান পেজ থেকে অমিতাভ আর রেখার অন্তরঙ্গ ছবি পোস্ট করে অভিনন্দন জানানো হল অমিতাভকে। বলা হয়েছে, এ সম্মান ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ সম্মান। এই সম্মানের যথাযোগ্য প্রাপক অমিতাভ বচ্চন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Congratulations to legendary Bollywood Actor Amitabh Bachchan for being awarded with the Dada Saheb Phalke Award! For those who don’t know the award is India’s highest award for cinema and it is awarded annually with only 66 actors that have the honor of having that award. Not only are you selected by a committee consisting of eminent personalities from the Indian film industry, but it also includes a Swarna Kamal (Golden Lotus) medallion, a shawl, and a cash prize of ₹1,000,000. The award is also rewarded only to those fit by having outstanding contribution to the growth and development of Indian cinema so it is a huge deal. Congrats to him again! What’s your favorite movie of Amitabh Bachchan? ✨

A post shared by ❁ ✨Rekha Ganesan Fanpage✨❁ (@rekhajifp) on

আরও পড়ুন: বিশ্বাসী নন এক নারীর সঙ্গে সম্পর্কে, স্ত্রীদের অনুমতি নিয়েই একাধিক বিয়ে মেহমুদ-পুত্র লাকি আলির

আরও পড়ুন: পুজোয় হিন্দির ভিড়ে কোণঠাসা বাংলা ছবি, অবস্থা ফেরাতে হস্তক্ষেপ মুখ্যমন্ত্রীর

এমন অন্তরঙ্গ ছবি আর পোস্ট, তবে কি রেখা-অমিতাভ ফের কাছাকাছি আসছেন? শোনা যায় ঐশ্বর্যার সঙ্গে রেখার সম্পর্ক বেশ ভাল। এ বছর অম্বানির গণেশ পুজোতেও অমিতাভের সপরিবার প্রবেশ করার পরেই নাকি রেখা অম্বানি গৃহে প্রবেশ করেন।
তা হলে কি সিলসিলা নতুন করে শুরু হচ্ছে?বলবে সময়।