Advertisement
১৮ জুলাই ২০২৪
Bollywood Gossip

ছবি তোলার বায়না করতেই মিলল সপাটে চড়! অনুরাগীর আবদারে চটে লাল রেখা!

গোটা দেশের দর্শক তাঁর অনুরাগী। সেই তারকার সঙ্গে একটা ছবি তুলতে গিয়ে কপালে চড় জুটল এক ভক্তের!

Rekha playfully slaps man as he poses with her, video goes viral on the internet

রেখা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী রেখা। বয়সের হিসাবে প্রায় ৭০ ছুঁইছুঁই তিনি। তবে আবেদনের নিরিখে এখনও ‘চিরসবুজ’ অভিনেত্রী। তাঁর ভক্তের তালিকায় আছেন গোটা দেশের দর্শক। সাম্প্রতিক সময়ে তাঁকে সিনেমার পর্দায় তেমন ভাবে দেখা যায়নি বটে, তবে এই বয়সেও তাঁর রূপে মুগ্ধ অনুরাগীরা। এখনও এক ঝলক দেখতে পেলে তাঁকে ঘিরে ধরেন তাঁরা। যে কোনও অনুষ্ঠানে তাঁর ছবি তুলতে মুখিয়ে থাকেন চিত্রগ্রাহকেরা। সম্প্রতি এক অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হয়নি। চিত্রগ্রাহকদের ছবি তোলার পরে তাঁর সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন এক অনুরাগী। ভক্তের বায়না শুনে সেখানেই তাঁকে চড় কষালেন রেখা!

সম্প্রতি এক অনুষ্ঠানে সাবেকি সাজে হাজির হয়েছিলেন রেখা। সঙ্গে তাঁর চেনা রূপটান। ঠোঁটে লাল লিপস্টিক, সিঁথি ভরা সিঁদুর। রেখাকে দেখেই তাঁর ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকেরা। তাঁদের মধ্যে ছিলেন এক অনুরাগীও। রেখার সঙ্গে একটি নিজস্বী তুলবেন, এই আর্জি ছিল তাঁর। অভিনেত্রীর কাছাকাছি আসতেই মিলল সপাটে চড়! সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। যদিও রাগের বশে অনুরাগীকে চড় কষাননি রেখা। ভিডিয়ো থেকে স্পষ্ট, মজার ছলেই ওই কাজ করেছিলেন ‘সিলসিলা’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় আবার অনেকে বলেছেন, ‘‘গালে রেখার হাত পড়েছে, উনি সাত দিন আর স্নানই করবেন না!’’

কয়েক মাস আগে নিজের ব্যক্তিগত সহকারী ফরজ়ানার সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রেখা। কানাঘুষো শোনা যায়, ফরজ়ানার সঙ্গেই নাকি দীর্ঘ দিন ধরে ‘সম্পর্কে’ রয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গেই নাকি একত্রবাসও করেন! কর্মজীবনের শিখরে থাকাকালীন অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেই সব জল্পনায় জল ঢেলে ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ। তার পর থেকে ‘সিঙ্গল’ রেখা। সঙ্গী বলতে তাঁর সহকারী ফরজ়ানা। তবে কি সত্যিই তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে রেখার? তা নিয়ে শুরু হয় জল্পনা। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Gossip Rekha Amitabh Bachchan silsila
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE