Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rekha

শত্রুঘ্নকে দেখা মাত্র পা ধরে ফেললেন রেখা, তা দেখে কী করলেন সোনাক্ষীর মা?

একই বিয়ে বাড়িতে নিমন্ত্রিত শত্রুঘ্ন সিন্‌হা ও রেখা। পুরনো সহকর্মীকে দেখা মাত্রই কী করলেন অভিনেত্রী?

(বাঁ দিকে) রেখা (ডান দিকে) শত্রুঘ্ন সিন্‌হা।

(বাঁ দিকে) রেখা (ডান দিকে) শত্রুঘ্ন সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৯:০৬
Share: Save:

বলিউডের যে কোনও অনুষ্ঠান বা অ্যাওয়ার্ড শো রেখার উপস্থিতি যেন আলদা মাত্র যোগ করে। বয়স তাঁর ৬৯। কিন্তু তাঁর ঔজ্জ্বল্যে একটুকু ভাঁটা পড়েনি। তিনি যেন ‘এভারগ্রিন’। বয়স সত্যি সংখ্যামাত্র তাঁর সৌন্দর্য্যের কাছে। যে কোনও অনুষ্ঠানে গেলেও মধ্যমণি হয়ে ওঠেন রেখা। প্রচারে আলোয় থাকতে বাড়তি কোনও কিছুই করতে হয় না তাঁকে। ক্যামেরা যেন পিছু নেয় তাঁর। ঠিক যেমনটা হল সম্প্রতি মুম্বইয়ের এক বিয়েবাড়িতে। সবুজ কাঞ্জিভরম শাড়ি, খোঁপায় জুঁইয়ের মালা। চিরাচরিত সাজে রেখা। ওই একই অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হন শত্রুঘ্ন সিন্‌হা। তাঁকে দেখা মাত্রই কি কাণ্ড করলেন রেখা?

শত্রুঘ্ন ও রেখা সত্তর এবং আশির দশকে জনপ্রিয় জুটি। বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন একসঙ্গে। যার মধ্যে ১৯৮৮ সালের সিনেমা ‘খুন ভরি মাঙ্গ’ সবচেয়ে জনপ্রিয়। ‘কেহতে হ্যায় মুঝকো রাজা’, ‘পরমাত্মা’, ‘জানি দুশমন’, ‘মুকাবলা’-এর মতো ছবিতে কাজ করেছেন একসঙ্গে। পুরনো সহকর্মী কিন্তু শত্রুঘ্নকে দেখা মাত্রই তাঁর পা ছুঁয়ে প্রণাম করলেন অভিনেত্রী। তাঁদের বয়সের ব্যবধান যদিও সাত বছরের। বর্তমান সময় সহকর্মীর প্রতি এমন সম্মান প্রদর্শন প্রায় দেখাই যায় না। রেখা শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম করছেন দেখে অভিনেত্রীকে জড়িয়ে ধরেন অভিনেতার স্ত্রী পুনম সিন্‌হা। যদিও রেখার এমন ব্যবহারে ভাল চোখে নেননি অনেকে। নেটাগরিকদের কেউ লিখেছেন ‘‘এরা দু’জন এক বয়সি না প্রায়!’’ অপরজন লিখলেন, ‘‘রেখা কেন যে এ রকম অদ্ভুত কাজ করে কে জানে!’’ রেখা বয়স লুকোতে চাইছেন, কেই কেউ এমন অভিযোগও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rekha Bollywood News Shatrughan Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE