Advertisement
১১ মে ২০২৪
Suryavanshi

ওটিটি না প্রেক্ষাগৃহ? কোথায় আগে পা রাখবে ‘সূর্যবংশী’

এক সূত্রের খবর, এখনও আলোচনা চলছে দুই মাধ্যমে ছবি মুক্তির বিষয় নিয়ে।

অক্ষয় কুমার অভিনীত পুলিশ ড্রামা ‘সূর্যবংশী’।

অক্ষয় কুমার অভিনীত পুলিশ ড্রামা ‘সূর্যবংশী’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ১২:০৯
Share: Save:

প্রেক্ষাগৃহ এবং ওটিটিতে প্রায় এক সঙ্গে মুক্তি পেতে পারে অক্ষয় কুমার অভিনীত পুলিশ ড্রামা ‘সূর্যবংশী’। এমনই পরিকল্পনা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের। লকডাউন পরবর্তী সময় থেকে ছবি মুক্তি নিয়ে এই দুই মাধ্যমের যে টানাপড়েন সৃষ্টি হয়েছিল, তাতে এ বার ইতি টানতে চলেছে তারা।

এক সূত্রের খবর, এখনও আলোচনা চলছে দুই মাধ্যমে ছবি মুক্তির বিষয় নিয়ে। প্রেক্ষাগৃহগুলি হয় তো ওটিটির ২৪ ঘণ্টা আগে ছবি রিলিজ করানোর অনুমতি পাবে। অথবা দুই মাধ্যমের মধ্যে সময়ের পর্যাপ্ত ব্যবধান রেখে আসবে এই ছবি।

প্রযোজক এবং চিত্র প্রদর্শকদের মধ্যে এ বিষয়ে আলোচনা চললেও, এখনও পর্যন্ত কোনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছনো যায়নি। প্রেক্ষাগৃহ এবং ওটিটি, দুই মাধ্যমই ছবিটি আগে পাওয়ার চেষ্টায় রয়েছে। তবে খুব শীঘ্রই এই সমস্যার সমাধান পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। ‘সুর্যবংশী’ যদি নির্ঝঞ্জাট ভাবে দুই মাধ্যমে মুক্তি পায়, তা হলে পরবর্তীকালে অন্যান্য ছবির জন্যও সেই রাস্তা আরও প্রশস্ত হবে তা বলার অপেক্ষা রাখে না।

লকডাউন চলাকালীন প্রেক্ষাগৃহগুলি বন্ধ থাকায় আর্থিকক্ষতির মুখে পড়েছিলেন হল মালিক ও চিত্র প্রদর্শকরা। প্রেক্ষাগৃহগুলি খোলার পর সলমন খানকে চিঠি লিখে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ যাতে প্রেক্ষাগৃহে মুক্তি পায় সেই অনুরোধ করেছিলেন হল মালিকরা। কথা রাখেন সলমন। জানান প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে তাঁর ছবি।

‘সূর্যবংশী’-র ক্ষেত্রেও কি একই ঘটনা ঘটবা? নাকি এক সঙ্গেই দুই মাধ্যমে মুক্তি পাবে ছবি? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood Akshay Kumar Suryavanshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE