×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

বিয়ে ঠিক হতে না হতেই পার্টি অর্জুন-মালাইকার?

সংবাদ সংস্থা
মুম্বই ২৯ অক্টোবর ২০১৮ ১০:৩২
এই ছবিটিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মালাইকার এক বন্ধু।

এই ছবিটিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মালাইকার এক বন্ধু।

বিয়ে, বিয়ে আর বিয়ে। এ যেন বিয়ের মরসুম বলিউডে। এক দিকে নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়া। আর এক দিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এরই মধ্যে আবার অর্জুন কপূর আর মালাইকা অরোরা খানের বিয়ে নিয়ে বলিউডে জোর গুঞ্জন। বলি সূত্রের খবর, সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কপূর আর মালাইকা অরোরা। আর সেই খবর হাওয়ায় ভাসতে না ভাসতেই ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের এক ছবি।

ছবিটি শেয়ার করা হয়েছে রবিবারেই। ঠিক যে সময়ে মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে জল্পনা চলছে সেই সময়েই। ছবিতে মালাইকা-অর্জুন ছাড়াও রয়েছেন করিশ্মা কপূর, করিনা কপূর, মালাইকার বোন অমৃতা অরোরা এবং আরও দু’টি অচেনা মুখ। আর অচেনা সেই দু’জন হলেন মালাইকার ইন্ডাস্ট্রিয়ালিস্ট দুই বন্ধু তনয়া এবং অরবিন্দ দুবাস। তনয়া এবং অরবিন্দই বলিউডের নতুন কাপলের চার হাত এক হওয়ার সুখবরে পার্টিটি দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

ছবিটি শেয়ার করেছেন মালাইকারই আর এক বন্ধু। তিনি নাতাশা পুনাওয়ালা। ক্যাপশনে নাতাশা লিখেছেন, ‘অত্যাশ্চর্যের এবং আনন্দের এক সন্ধ্যা।’ তবে একটা ছবি নয়। মোট তিনটে ছবি শেয়ার করেছেন নাতাশা। যার একটিতে কেকও কাটতে দেখা যাচ্ছে মালাইকা। সে ছবিতে মালাইকার পিছনে রয়েছেন ফ্যাশন ডিজাইনার বিক্রম ফডনীশ। সুতরাং পার্টি যে একদম জোরদারই ছিল তা বোঝাই যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন: করবা চৌথে ক্যানসারে আক্রান্ত স্ত্রীর জন্য কী করলেন আয়ুষ্মান খুরানা?

মালাইকা এখন ৪৫ বছরের। আর অর্জুন কপূরের বয়স ৩৩ বছর।


Super stunning and fun evening! @tanyadubash @arvinddubash #celebrations #tbt

A post shared by Natasha Poonawalla (@natasha.poonawalla) on

বলিউডের যে সূত্র দু’জনের বিয়ের খবরটি সামনে নিয়ে এসেছেন তাদের কথায়, “একে অপরকে খুবই পছন্দ করেন অর্জুন কপূর এবং মালাইকা অরোরা খান। সম্পর্ক নিয়ে দু’জনের কেউই মুখ খোলেননি ঠিকই, কিন্তু নিজেদের ব্যক্তিগত চৌহদ্দির মধ্যে দু’জনেই খুব খুশি। স্টেডি রিলেশনশিপের পাশাপাশি এই সম্পর্ককে আর এক কদম এগিয়ে নিয়ে যেতে চান মালাইকা এবং অর্জুন। সামনের বছরেই বিয়ে করবেন দু’জনে।’’

আরও পড়ুন: বরফের দেশে দেব-রুক্মিণী দু’জনে, অথচ...

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয় মালাইকা অরোরার। অভিনেত্রীর নামের পাশ থেকে খান উপাধি সরতে না সরতেই অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়ে যায়। তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে বহু বার। কিন্তু বার বারই এই সম্পর্ককে বন্ধুত্ব বলেই থেমে গিয়েছেন মালাইকা আর অর্জুন দু’জনেই। সম্প্রতি একটি রিয়্যালিটি শো’তে অতিথি হিসেবে এসেছিলেন অর্জুন কপূর।

আরও পড়ুন: লেক কোমো, এখানেই নাকি বিয়ে হচ্ছে দীপিকা-রণবীরের

আর সেখানেই এক প্রতিযোগী অর্জুন আর মালাইকাকে তাঁর সঙ্গে নাচতে অনুরোধ করেন। ঠিক সেই সময়েই সবাইকে তাক লাগিয়ে দিয়ে মালাইকার হাত ধরে স্টেজে টেনে নিয়ে যান অর্জুন। ব্যস তার পরই হইচই চতুর্দিকে। আর সেই হইচইয়েরই মাঝে সামনে আসছে এক এক করে ছবি।

রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।



Tags:
Bollywood Malaika Arora Arjun Kapoorঅর্জুন কপূরমালাইকা অরোরা

Advertisement