Advertisement
১৪ জুলাই ২০২৪
Khadaan Movie Update

বিরতির পর বাংলা ছবিতে বরখা, ‘খাদান’-এ কোন চরিত্রে থাকছেন অভিনেত্রী?

শুটিং শুরুর আগেই দেবের নতুন ছবি ‘খাদান’ নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল লক্ষ করা যাচ্ছে। ছবির কাস্টিংও নজরকাড়া।

Reports suggest that Bollywood actress Barkha Bisht would join the cast of Dev’s film Khadaan

(বাঁ দিকে) দেব, বরখা বরখা বিশ্‌ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪৭
Share: Save:

বছরের প্রথম দিনেই ‘খাদান’-এর ঘোষণা করেছিলেন দেব। তার পর থেকে এই ছবি নিয়ে দর্শকের কৌতূহলের পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। ছবির কাস্টিং আকর্ষণীয়। আবার ছবিতে রয়েছে দেবের দ্বৈত চরিত্র। ছবির বেশ কয়েক জন অভিনেতার নাম এর মধ্যে প্রকাশ্যে এসেছে। এ বার ছবিতে আরও এক জন অভিনেত্রীর উপস্থিতি নিয়ে গুঞ্জন টের পাওয়া যাচ্ছে টলিপাড়ায়।

দেব শুরুতে জানিয়েছিলেন, ছবিতে তাঁর বিপরীতে থাকবেন অভিনেত্রী ইধিকা পাল। পরে জানা যায়, ছবিতে দু’টি বিশেষ চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্তের কাছে। শোনা যাচ্ছে, কয়লা খনি অঞ্চলের সমাজজীবনের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে বাবা এবং ছেলে এই দুই চরিত্রেই অভিনয় করবেন দেব। অভিনেতার অল্পবয়সি চরিত্রের সঙ্গে দেখা যাবে ইধিকাকে। অন্য দিকে বয়স্ক চরিত্রটির বিপরীতে থাকছেন বলিউডের অভিনেত্রী বরখা বিশ্‌ত।

হিন্দি ছবি এবং সিরিয়ালে কাজ করলেও বরখা দীর্ঘ দিন বাংলা ছবি এবং ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন। বরখার আরও একটি পরিচয়, তিনি অভিনেত্রী ইন্দ্রনীল সেনগুপ্তের প্রাক্তন স্ত্রী। গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এবং দেব ও জিৎ অভিনীত ‘দুই পৃথিবী’ ছবিতে ছিলেন বরখা। এর পর ‘আমি সুভাষ বলছি’, ‘ভিলেন’ এবং ‘ব্ল্যাক’ এ মতো ছবিতে তাঁকে দেখেছেন দর্শক। অর্জুন দত্ত পরিচালিত ‘শ্রীমতী’ ছবিতেও একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। মাঝে টলিউড থেকে কিছুটা দূরত্বই বজায় রেখেছিলেন বরখা। শোনা যায়, বিবাহবিচ্ছেদের পর নিজেকে সময় দিয়েছিলেন অভিনেত্রী। এখন নতুন করে তিনি কেরিয়ারে মন দিয়েছেন। আগামী দিনে বাংলায় বরখা কাজের সংখ্যা বাড়াবেন কি না দেখা যাক।

ইতিমধ্যেই আসানসোলে ‘খাদান’-এর রেইকি সেরেছেন দেব। ছবি নিয়ে চলছে চূড়ান্ত প্রস্তুতি। আগামী মার্চ মাস নাগাদ ছবির শুটিং শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE