• নিজস্ব প্রতিবেদন 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্ত কাণ্ডে সলমনের প্রাক্তন ম্যানেজারকে পাঁচ ঘণ্টা জেরা মুম্বই পুলিশের 

main
সুশান্ত-রেশমা।
সঞ্জয় লীলা ভন্সালী, শেখর কপূরের পর সুশান্ত কাণ্ডে বান্দ্রা থানায় এ বার জিজ্ঞাসাবাদ করা হল বলিউডের নামজাদা সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেট্টিকে। রেশমা এর আগে সলমন খানের ম্যানেজার হিসেবেও কাজ করেছেন দীর্ঘ দিন। কিন্তু কোনও এক অজানা কারণে ২০১৮ সালে সলমনের ম্যানেজারের পদ থেকে সরে যান রেশমা। 
 
সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বান্দ্রা থানায় ডাকা হয় রেশমাকে। প্রায় পাঁচ ঘন্টা ধরে জিজ্ঞাসবাদ করা হয় তাঁকে। যদিও রেশমার সঙ্গে পুলিশের কী বিষয়ে কথা হয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। 
 
শুধু সলমন খানই নন, আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ সহ বলিউডে প্রথম সারির অভিনেতাদের ম্যানেজার হিসেবে কাজ করেছেন রেশমা। সলমনের অনেক ছবির অফার এনে দেওয়া থেকে শুরু করে, বিভিন্ন বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার অফার-- সব হ্যান্ডেল করতেন রেশমাই। বর্তমানে অক্ষয় কুমারের ম্যানেজার হিসেবে কাজ করছেন রেশমা। 
 

Bandra Police has recorded the statement of Celebrity Manager Reshma Shetty, in questioning which went on for 5 hours. Statements of 35 people have been recorded so far: Mumbai Police on actor #SushantSinghRajput death case pic.twitter.com/2EjCtzwnzI

— ANI (@ANI) July 11, 2020
সুশান্ত কাণ্ডে এ পর্যন্ত ৩৫ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। রেশমার দু'দিন আগে থানায় ডাকা হয়েছিল পরিচালক শেখর কপূরকে। যদিও তিনি যাননি। ইমেলে নিজের বয়ান পাঠিয়েছেন। শেখরের সঙ্গে সুশান্তের যশরাজ প্রযোজনা সংস্থার 'পানি' ছবিটি করার কথা ছিল। কিন্তু কোনও এক অজানা কারণে তা আর করা হয়নি। সে কথাই নিজের ইমেলে উল্লেখ করে কারও নাম সরাসরি না নিয়ে শেখর পুলিশকে জানান, 'পানি'-র কাজ হাতছাড়া হয়ে যাওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সুশান্ত। 
 
গত ১৪ জুন বান্দ্রায় নিজের আবাসনে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন সুশান্ত সিংহ রাজপুত। প্রায় এক মাস হতে চলল। সুশান্তকে হারানোর যন্ত্রণা ফ্যানেদের মনে এতটুকু কমেনি। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন