Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

কোন বলিউড অভিনেতার সঙ্গে আলিবাগ গিয়েছিলেন রিয়া?

গত ৮ এপ্রিল ৩৩-এ পা দিলেন শাকিব। নিজের বিশেষ দিন উদযাপন করতে নাকি শহর থেকে দূরে আলিবাগে চলে গিয়েছিলেন অভিনেতা।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৬:৩৫
Share: Save:

অভিনেতা শাকিব সালিমের সঙ্গে রিয়া চক্রবর্তীর বন্ধুত্বের কথা বলিউডে কারও অজানা নয়। রিয়ার প্রথম হিন্দি ছবি ‘মেরে ড্যাড কি মারুতি’-র নায়ক ছিলেন শাকিব। সেখান থেকেই দু’জনের বন্ধুত্বের সূত্রপাত।

গত ৮ এপ্রিল ৩৩-এ পা দিলেন শাকিব। এই বিশেষ দিন উদযাপন করতে নাকি শহর থেকে দূরে আলিবাগে চলে গিয়েছিলেন অভিনেতা। সঙ্গে ছিলেন বন্ধু রিয়া চক্রবর্তী এবং বলিউডের বিখ্যাত পোশাক শিল্পী মনীশ মলহোত্রও। এমনটাই দাবি করছেন বলিউডের এক বিখ্যাত চিত্রগাহক। শনিবার সকালে গেটওয়ে অব ইন্ডিয়ার কাছে ফেরিতে দেখা গিয়েছে ৩ জনকেই। সেই চিত্রগ্রাহক ৩ তারকার ছবিও দিয়েছেন ইনস্টাগ্রামে।

রিয়ার পরনে ছিল কালো রঙের টি শার্ট, নীল ডেনিম, চোখে রোদ চশমা। শাকিব পরেছিলেন কালো রঙের একটি শার্ট এবং একই রঙের প্যান্ট। অন্য দিকে, মনীশ বেছে নিয়েছিলেন সাদা রঙের শার্ট, ডেনিম জ্যাকেট এবং নীল জিনস। করোনা সতর্কতায় ৩ জনের মুখেই ছিল মাস্ক।

তবে নেটমাধ্যমে রিয়া, শাকিব বা মনীশের কোনও ছবি দেখা যায়নি। শাকিব ইনস্টাগ্রাম স্টোরিতে শুধুমাত্র একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে রিয়া বা মনীশ কাউকেই দেখা যায়নি।

খুব শীঘ্রই মুক্তি পাবে শাকিবের নতুন ছবি ‘৮৩’। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের আখ্যান দেখাবে এই ছবি। ক্রিকেটার মহিন্দর অমরনাথের ভূমিকায় অভিনয় করবেন শাকিব। অন্য দিকে, আগামী ৩০ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে ‘চেহরে’। রুমি জাফরি পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সঙ্গে দেখা যাবে রিয়াকেও।

পেশাগত জীবনে নিজেদের মতো করে এগিয়ে গেলেও বন্ধুত্ব এখনও একই রকম। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর জন্য যখন রিয়াকে দায়ী করা হয়েছিল, তখনও বন্ধুর পাশে ছিলেন শাকিব। রিয়ার হয়ে প্রকাশ্যে কথাও বলেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE