Advertisement
০৪ মে ২০২৪
Rhea Chakraborty

Rhea Chakraborty: পথকুকুরদের খাওয়ালেন রিয়া চক্রবর্তী, ধেয়ে এল ট্রোল-কটাক্ষ

কখনও কবিগুরুর ‘সঞ্চয়িতা’, কখনও আবার অপরকে সাহায্যের মধ্যে আনন্দ খুঁজে নিয়েছেন রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৭:৫৮
Share: Save:

আলোকবৃত্ত থেকে দূরে তিনি। বলিউডের ঝাঁ চকচকে পার্টিতে দেখা মেলে না তাঁর। বন্ধুরসংখ্যাও এখন কম। কখনও কবিগুরুর ‘সঞ্চয়িতা’, কখনও আবার অপরকে সাহায্যের মধ্যে আনন্দ খুঁজে নিয়েছেন রিয়া চক্রবর্তী। সেই তালিকায় এ বার নতুন সংযোজন। নতুন বন্ধু পেয়েছেনরিয়া। ইনস্টাগ্রামে ভিডিয়োর মাধ্যমে তাদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন অভিনেত্রী।

এলাকার সারমেয়রা রিয়ার নতুন বন্ধু।খাবার নিয়ে গিয়ে তাদের নিজের হাতে খাইয়ে দিয়েছেন রিয়া। কাটিয়েছেন বেশ কিছুটা সময়। রিয়ারনতুন বন্ধুদের দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা। পথকুকুরদের পাশে থাকার জন্য সাধুবাদ জানিয়েছেনতাঁকে। পাশাপাশি এসেছে নেতিবাচক মন্তব্য।

অনেকে মনে করছে সুশান্ত বিতর্কের পর নিজের ভাবমূর্তি ঠিক রাখতে এ ধরনের কাজ করছেন রিয়া। কুকুরদের খাওয়ানোর সময় রিপড জিনস পরানিয়েও কটাক্ষ ধেয়ে আসে। একজন লিখেছেন, ‘একটু পয়সা বাঁচিয়ে নিজের জন্য একটা ভাল জিনসকিনুন।’ আরেকজনের ব্যঙ্গ, ‘কুকুরদের খাওয়ালেন আর ওরা আপনার প্যান্ট ছিঁড়ে দিল।’

গত বছর ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকে কটূক্তি-ট্রোলিং রিয়ার নিত্যসঙ্গী। এ সব নিয়ে আর ভাবিত নন রিয়া। ঘুরে দাঁড়াতে চাইছেন তিনি। ফিরতে চাইছেন জীবনের মূল স্রোতে। শোনা গিয়েছিল, ‘বিগ বস’-এর ১৫তম সিজনে সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডের সঙ্গে দেখা যাবেতাঁকে। অঙ্কিতা এই গুঞ্জন উড়িয়ে দিলেও রিয়া কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rhea Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE