Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

জল্পনার অবসান, ‘চেহরে’র ট্রেলারে দেখা গেল রিয়া চক্রবর্তীকে

রহস্যকাহিনি থেকে বানানো ছবি ‘চেহরে’। পরিচালনার দায়িত্বে রুমি জাফরি। রিয়ার ছবিতে থাকা নিয়ে প্রশ্ন উঠলে তিনি জানিয়েছিলেন, রিয়ার চরিত্র ছবি থেকে বাদ দেওয়া হয়নি।

ছবির ট্রেলারে রিয়া চক্রবর্তী।

ছবির ট্রেলারে রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৮:১০
Share: Save:

‘চেহরে’ অর্থাৎ মুখ।

‘চেহরে’ ছবিতেই অভিনয় করছেন রিয়া চক্রবর্তী।

অথচ ‘চেহরে’ ছবির পোস্টারে দেখা যায়নি তাঁর মুখ। পোস্টারে ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চনকে দেখা গেলেও খুঁজে পাওয়া যায়নি রিয়াকে। তার পরে দর্শক মহলে ঘুরপাক খেয়েছে একটাই প্রশ্ন, সুশান্ত-মৃত্যুর জেরে রিয়া কি বাদ পড়ে গেলেন ছবি থেকে?

উত্তর পাওয়া গেল বৃহস্পতিবার। ছবির ট্রেলার মুক্তির পর। ২ মিনিটের কিছু বেশি সময়ের ট্রেলারে, কয়েক মুহূর্তের জন্য দেখা গেল রিয়াকে। তবে ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। শুধু অভিনেত্রীর চোখে-মুখে থাকা গাম্ভীর্য চোখে পড়ে।

ট্রেলারে দেখা যাচ্ছে, ইমরানকে আদালতের জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত করছেন অমিতাভ। একই দৃশ্যে দেখা যাচ্ছে অন্নু কপূরকেও। তার সঙ্গেই গভীর হয় রহস্য।

রহস্যকাহিনি থেকে বানানো ছবি ‘চেহরে’। পরিচালনার দায়িত্বে রুমি জাফরি। রিয়ার ছবিতে থাকা নিয়ে প্রশ্ন উঠলে তিনি জানিয়েছিলেন, রিয়ার চরিত্র ছবি থেকে বাদ দেওয়া হয়নি। তিনি এখনও ‘চেহরে’র অংশ। অতীতেও রিয়ার পক্ষে কথা বলতে শোনা গিয়েছিল পরিচালককে।

ইমরান, অমিতাভ, রিয়া ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব, ক্রিস্টাল ডি’সুজাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rhea Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE