Advertisement
১৬ মে ২০২৪
HeeraMandi Screening

অন্তঃসত্ত্বা রিচার স্ফীতোদরে চুম্বন রেখার, নিজের অনুভূতির কথা জানালেন অভিনেত্রী

এই মুহূর্তে সাত মাসের অন্তঃসত্ত্বা রিচা। এর মাঝেই 'হীরামান্ডি' সিরিজের প্রিমিয়ারে যা হল, তাতে বাকরুদ্ধ অভিনেত্রী।

(বাঁ দিকে) রিচা চড্ডা (ডান দিকে) রেখা।

(বাঁ দিকে) রিচা চড্ডা (ডান দিকে) রেখা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৩:৪৮
Share: Save:

মা হতে চলেছেন রিচা চড্ডা। ফেব্রুয়ারি মাসের ৯ তারিখে সুখবরটি দেন আলি ফজ়ল ও রিচা। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে অভিনেতা আলিকে বিয়ে করেন রিচা। তার বছর দুয়েক বাদেই বাবা-মা হওয়ার খবর দেন যুগল। এই মুহূর্তে সাত মাসের অন্তঃসত্ত্বা রিচা। তার মধ্যেই মুক্তি পেতে চলেছে তাঁর ওয়েব সিরিজ 'হীরামান্ডি'। সঞ্জয় লীলা ভন্সালি পরিচালিত এই ওয়েব সিরিজ়ে রিচা ছাড়াও রয়েছেন আরও পাঁচ জন অভিনেত্রী। সম্প্রতি মুম্বইতে হয়ে গেল তারই স্ক্রিনিং। সেখানেই হাজির ছিল গোটা বলিউড। নবীন থেকে প্রবীন প্রজন্মের তারকাদের এক বড় অংশ উপস্থিত ছিলেন সেখানে। তবে সকলের নজর কেড়ে নিল রেখা-রিচার সাক্ষাৎ। অন্তঃসত্ত্বা রিচার স্ফীতোদরে চুম্বন রেখার। সে দিনের সেই অনুভূতির কথা জানালেন ‘ফুকরে’ খ্যাত অভিনেত্রী।

'হীরামান্ডি' সিরিজ়ে নিজের চরিত্রের কথা বলতে গিয়ে আগেই জানিয়েছিলেন, এই চরিত্রটি বিয়োগান্তক। বড় পর্দায় নিজের কাজ দেখে চোখে জল রিচার। এমন সময় অভিনেত্রী্র সামনে এসে উপস্থিত হন রেখা। রিচার কাজ দেখে মুগ্ধ তিনি। তখনই অভিনেত্রী স্ফীতোদরে দিলেন চুম্বন। ক্যামেরাবন্দি হয় ওই সুন্দর মুহূর্ত।

রিচার কথায়,‘‘রেখাজি যখন আমার প্রশংসা করলে আমি চোখের জল ধরে রাখতে পারিনি। তিনি বাণিজ্যিক ছবিতে যেমন অভিনয় করেছেন, তেমনই সমান্তরাল সিনেমাতেও সফল। খুব অল্প সময় কথা হয়েছে। তবে ওঁর ছোট্ট একটা চুম্বন প্রাপ্তি ভীষণ সুন্দর মুহূর্ত। আমি বাকরুদ্ধ হয়ে যাই। ধন্যবাদ, তাঁকে যিনি ওই মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Rekha Heeramandi Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE