গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। দীর্ঘ সাত বছরের রিলেশনশিপের পর আগামী ২৮ নভেম্বর সাতপাকে বাঁধা পরতে চলেছেন এই অভিনেতা জুটি। আজ তাঁদের আশীর্বাদ। এক নজরে দেখে নিন টলি পাড়ার এই মেগা ইভেন্টের কিছু তথ্য।

বিয়ের কস্টিউম
বিয়ের দিন ট্র্যাডিশনাল লাল বেনারসীতে সাজবেন ঋদ্ধিমা। সাধারণ নকশা তাঁর পছন্দ। কলকা থাকবে শাড়িতে। ডিজাইনার প্রণয় বৈদ্য তৈরি করে দিয়েছেন কনের মাথার ওড়না। সঙ্গে সোনার গয়না। গৌরব পরবেন ডিজাইনার ধুতি পাঞ্জাবি।

আরও পড়ুন, গৌরব আমার প্রথম প্রেম নয়, বললেন ঋদ্ধিমা

রিসেপশনের পোশাক
হলুদ, কমলা, গোলাপী— রিসেপশনে এই তিন রঙের মিশেলের লেহেঙ্গা পরবেন ঋদ্ধিমা। সে দিন সোনা নয়, বরং কুন্দনের সাজ থাকবে। ঋতু কুমার নায়িকার খুব পছন্দের ডিজাইনার। তাঁর তৈরি লেহেঙ্গাই এই বিশেষ দিনের জন্য বেছে নিয়েছেন ঋদ্ধিমা।

শপিং ডেস্টিনেশান
দিল্লি থেকে বিয়ের প্রচুর শপিং করেছেন এই জুটি। বিদেশ থেকেও অনেক সুগন্ধী কিনেছেন বিয়ে উপলক্ষে। এ ছাড়া কলকাতার ডিজাইনার আত্রেয়ীর কাছ থেকে প্রচুর পোশাক বানিয়েছেন ঋদ্ধিমা।

আরও পড়ুন, বিয়ের ঠিক এক মাস আগে হবু বউকে কী প্রমিস করলেন গৌরব?

মেকআপ আর্টিস্ট
গৌরব-ঋদ্ধিমার জীবনের এই বিগ ইভেন্টে মেকআপের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ চাকলাদার।


ব্যাচেলার্স ট্রিপে বন্ধুদের সঙ্গে গৌরব ও ঋদ্ধিমা।

বাসরের প্ল্যান
গৌরব-ঋদ্ধিমার বন্ধুরা জানিয়েছেন, বাসরে জমাটি কিছু নিশ্চয়ই হবে। কিন্তু বন্ধুদের তরফ থেকে যা যা সারপ্রাইজ ছিল তা তাঁদের ব্যাচেলার্স ট্রিপে হয়ে গিয়েছে। আফটার অল বিয়েতে তো বড়রাও থাকবেন। আর কয়েক মাস আগে গোয়ার ওই ট্রিপ ছিল শুধুমাত্র বন্ধুদের।

আদরের নাম
ঋদ্ধিমা তাঁর হবু বর গৌরবকে ‘বাম’ বলে ডাকেন। আর গৌরবের কাছে ঋদ্ধিমার আদরের নাম ‘বউ’।

তথ্যসূত্র: অনিন্দিতা বসু।