Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

সাজগোজে কনেকে ছাপিয়ে গেলেন রিহানা

সংবাদ সংস্থা
২৩ এপ্রিল ২০১৫ ১৫:৫৭
রিহানার সাজ।

রিহানার সাজ।

উথালপাথাল নীল জল তখন হাওয়াই দ্বীপে যৌবনের ডাক পাঠাচ্ছে। সোনালি বালিতেও চিকচিক করছে মায়াবী হাতছানি। আর তারই মাঝে দেখা দিলেন রিহানা। উঁহু, বিকিনিতে নয়। বরং, রুপোলি নকশি কাজের গাউনে। আর তাতেই নতুন করে মেয়ের উপর আছড়ে পড়ল বিতর্কের ঝড়। ব্যাপারটা কী? না, বিয়ের আসরে কনের বদলে সবার নজর টেনে নেলেন রিহানাই!
আসলে সম্প্রতি সব কাজ দু’ হাতে দূরে সরিয়ে রিহানা হাজির ছিলেন তাঁর সহকারী জেনিফার রোজেলের হাওয়াই দ্বীপের বিয়েতে। অনেক দিনের সঙ্গী জেনিফারের অনুরোধ ফেলতে না পেরে তাঁর বিয়েতে ব্রাইডসমেড হতেও রাজি হয়ে গিয়েছিলেন মেয়ে। আর তাতেই সবার চক্ষু চড়কগাছ! বিয়ের দিন সাজবে তো কনে— তার বদলে ব্রাইডসমেডের এত সাজগোজ কী মানায়!
এখন, রিহানাই বা কী করেন! তাঁর সাজগোজ নিয়ে সাত-পাঁচ কথা তো আর নতুন কিছু নয়। একবার একটা বন্দুকের আদলে পার্স নিয়ে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মেয়ে আর সব্বাই বলেছিল, ওটার মধ্যে বন্দুক না থেকে যায় না। আরেকবার এক নৈশভোজে অন্তর্বাস ছাড়াই দেখা গিয়েছিল তাঁকে, সেটা নিয়েও উড়েছিল গুজগুজ-ফুসফুসের ফুলকি! তা, এ বারে তো আর সে সবের ধার দিয়েও যাননি তিনি। কেবল দুঁদে ফ্যাশনঘর ‘ব্যাজলে মিশকা’- র একটা ল্যাভেন্ডার-রঙা রেশমি গাউন আর হাতে সাদা গোলাপের নম্র আবেদন। প্রিয় বন্ধুর বিয়েতে এটুকুও সাজবেন না মেয়ে? আর তাতেও এত কথা?
কথা তো হবেই! মানুষটি যে বিতর্কের সবচেয়ে প্রিয় মেয়ে রিহানা! তার উপর আবার দুনিয়া-কাঁপানো সেলেব। পপ, রিদম-অ্যান্ড-ব্লুজ, হিপহপ গেয়ে এমনি এমনি তো আর ১৯৬ খানা পুরস্কার ঝুলিতে ভরেননি মেয়ে। পাশাপাশি, ফ্যাশনেও নিজের একটা পাকাপোক্ত জায়গা তৈরি করে ফেলেছেন তিনি। ‘কাউন্সিল অফ ফ্যাশন ডিজাইনারস্ অফ আমেরিকা’-র গত বছর দেওয়া ‘ফ্যাশন আইকন’ সম্মানই তো তার প্রমাণ! আম-আদমির বিয়েতে সেলেবের হাজিরা চর্চার বিষয় হবে না তো কোনটা হবে!
ভাগ্যিস, জেনিফার এ সব কথায় কান দিচ্ছেন না। তিনি বিয়ের দিন আগাগোড়া মজে ছিলেন বর অ্যারন ডেভিসেই। কপোত-কপোতীর ঠোঁটে ব্যারিকেড গড়ে তোলার ছবিই তো তার প্রমাণ। ইন্সটাগ্রামে যে ছবি আপলোডও করেছেন রিহানা; নাম দিয়েছেন পারফেকশন! জেনিফারের বিয়ের আরও ছবি অবশ্য ইন্সটাগ্রামে দিয়েছেন মেয়ে। একবার চোখ বুলিয়েই দেখুন না, বিয়েতে বন্ধুদের সঙ্গে কেমন হুল্লোড়ে মাতলেন রিহানা!

ছবি: ইন্সটাগ্রাম।

Advertisement

আরও পড়ুন

Advertisement