Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Anant Ambani wedding

অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে গাইতে এসে ১২ ফুটের লম্বা বাক্স ‘হারালেন’ রিহানা!

অনন্ত-রাধিকার প্রাক্ বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন পপ তারকা রিহানা। অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে এসে ‘খোয়া গেল’ রিহানার জিনিসপত্র!

রিহানার বাক্স বিভ্রাট।

রিহানার বাক্স বিভ্রাট। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৩:০১
Share: Save:

গোটা জামনগর সেজে উঠেছে। দেশ-বিদেশের তারকা থেকে শুরু করে আসছেন মুম্বইয়ের নামী শিল্পপতিরা। মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের উদ্‌যাপনে। ১ মার্চ, শুক্রবার থেকে জামনগরে শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠান। যদিও বিয়ে হবে মাস ছয়েক পরে জুলাই মাসে। তবে অম্বানীরা তাঁদের বাড়ির যে কোনও অনুষ্ঠানে উদ্‌যাপনের খামতি রাখেন না। প্রতিবার নিজেদের দৃষ্টান্তকে নিজেরাই ছাপিয়ে যান তাঁরা। অনন্ত-রাধিকার প্রাক্ বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন পপ তারকা রিহানা। বৃহস্পতিবারই নিজের দল নিয়ে জামনগরে পৌঁছে যান রিহানা। বিমানবন্দর থেকে বেরিয়েই আলোকচিত্রীদের ক্যামেরায় পোজ় দেন তিনি। শুধু বড় দল দেখে নয়, রিহানার মালপত্রের বহর দেখে চমকে গিয়েছেন অনেকেই। উৎসুক দর্শক জানতে চাইছেন কী আছে রিহানার জন্য আাসা ওই বাক্সে। এর মধ্যেই জোর গুঞ্জন, গাইতে এসে ১২ ফুটের ‘লাগেজ’ খুইয়েছেন রিহানা!

গত কয়েক দিন ধরেই জামনগর বিমানবন্দরের বাইরে মালপাত্র বোঝাই দৈত্যাকার সব বাক্স আসছে। শাহরুখ খান থেকে করিনা কপূর, সকলের ব্যাগই রয়েছে। তবে সকলের নজর কেড়েছে আমেরিকার পপ তারকার রিহানার ১২ ফুটের বিরাট বাক্স। অত বড় বাক্সে গায়িকার জন্য ঠিক কী কী এসেছে সেই নিয়ে উৎসাহের অন্ত নেই। তাঁর মালপত্রের ভিডিয়ো রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। কেউ লিখেছেন “উনি কি গোটা বাড়িটাই তুলে এনেছেন?” গায়িকাকে নিয়ে নেটাপাড়ায় রসিকতা নজর এড়ায়নি। শেষে কৌতূহলের অবসান ঘটিয়ে রিহানা নিজেই জানিয়েছেন, তাঁর ব্যাগে কোন জিনিসটি ‘মিসিং’? গায়িকার বলেন, “ইশ! আমার স্টেজটা লাগেজের মধ্যে আঁটল না।’’ আসলে গোটাটাই রসিকতা করে বলেছেন। আদতে কোনও মালপত্রই হারায়নি তাঁর। আসলে ওই বাক্সে প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহানা সঙ্গে করে নিয়ে এসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE