Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rihanna update

দ্বিতীয় সন্তানের মা হলেন রিয়ানা, ছেলে না মেয়ে— চার সদস্যের পরিবারে কার আগমন?

গত বছর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। তার পর চলতি বছরের ‘সুপার বোল’ অনুষ্ঠানেই ফের সন্তানসম্ভবা হওয়ার খবর জানান পপ তারকা রিয়ানা। প্রেমিক এসাপ রকির সঙ্গে গত মাসেই দেখা গিয়েছিল পপ তারকাকে।

Rihanna

পপ তারকা রিয়ানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৭:৫৩
Share: Save:

বিশ্ববন্দিত জনপ্রিয় পপ তারকা তিনি। পাশাপাশি একা হাতে তৈরি করেছেন প্রসাধনী এবং অন্তর্বাসের সংস্থা ‘ফেন্টি’, যার মূল্য বর্তমানে কোটি ছাড়িয়ে গিয়েছে। সব সামলেও গত কয়েক বছরে সংসারে মন দিয়েছেন রিয়ানা। গত বছর মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন পপ তারকা। চলতি বছরের শুরুর দিকেই রিয়ানার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। শোনা যাচ্ছে, সম্প্রতি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এক পুত্রের পর এ বার নাকি রিয়ানা কোলে এসেছে কন্যাসন্তান।

দিন কয়েক আগেই নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন রিয়ানা। সন্তানের জন্মের সময় তাঁর পাশে ছিলেন প্রেমিক ও র‌্যাপার এসাপ রকি। ঘনিষ্ঠ সূত্রের খবর, রিয়ানার মেয়ে নাকি একেবারেই তার মায়ের মতো দেখতে হয়েছে। যদিও সন্তানের ছবি এখনই সমাজমাধ্যমের পাতায় শেয়ার করবেন না বলেই ধারণা গায়িকার অনুরাগীদের।

চলতি বছরের প্রথম দিকে আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেছিলেন রিয়ানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর। মঞ্চে গান গাওয়ার সময় লাল পোশাকেই স্পষ্ট হয়েছিল রিয়ানার স্ফীতোদর। তার পরে একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন তারকা। ২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিয়ানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান। তার এক বছর পরেই দ্বিতীয় সদস্যের আগমন রিয়ানা ও এসাপের পরিবারে।

সপরিবার রিয়ানা।

সপরিবার রিয়ানা। ছবি: সংগৃহীত।

কয়েক মাস আগে কানাঘুষো শোনা গিয়েচ্ছিল, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান রিয়ানা। নিজের জন্মস্থান বার্বাডোজ়ে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা, শোনা গিয়েছিল এমন সম্ভাবনার কথাও। চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরেই নাকি বার্বাডোজ়ে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছেন যুগলের। রিয়ানা ও এসাপ রকি দু’জনেই জনপ্রিয় পপ তারকা। তাই বিয়ের অনুষ্ঠানে লাইভ মিউজিকের ভাবনা রয়েছেন তাঁদের। সঙ্গে, সুস্বাদু খাবার-দাবার তো আছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE