Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rimi Sen

Rimi Sen: ৪ কোটি টাকা জালিয়াতির শিকার রিমি সেন, পুলিশে অভিযোগ দায়ের করলেন বাঙালি অভিনেত্রী

খার থানায় দায়ের করা এফআইএরে রিমি জানিয়েছেন, বিনিয়োগের নাম করে তাঁকে ঠকিয়ে ওই টাকা নেওয়া হয়েছে। নিজের প্রযোজনা সংস্থার টাকায় ওই বিনিয়োগ করেন তিনি। অভিনেত্রীর অভিযোগ, লাভের কোনও টাকাই পাননি তিনি। ফেরত পাননি বিনিয়োগের টাকাও।   

প্রতারণার শিকার রিমি সেন

প্রতারণার শিকার রিমি সেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৮:০৪
Share: Save:

প্রতারকের পাল্লায় বাঙালি অভিনেত্রী-প্রযোজক। জালিয়াতির শিকার হয়ে খোয়ালেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা। পুলিশের কাছে অভিযোগ দায়ের করে এমনটাই জানালেন রিমি সেন। ‘হাঙ্গামা’ ছবির নায়িকার অভিযোগের তির গোরেগাঁওয়ের এক ব্যবসায়ীর দিকে।

খার থানায় দায়ের করা এফআইএরে রিমি জানিয়েছেন, বিনিয়োগের নাম করে তাঁকে ঠকিয়ে ওই টাকা নেওয়া হয়েছে। পুলিশের কাছে অভিনেত্রীর দাবি, বছর তিনেক অন্ধেরির এক জিমে তাঁর সঙ্গে রৌণক যতীন ব্যাস নামে ওই ব্যবসায়ীর আলাপ। তাঁর কিছু দিন পরে ব্যাস রিমিকে তাঁর একটি নতুন ব্যবসায়িক উদ্যোগে বিনিয়োগের প্রস্তাব দেন। প্রতিশ্রুতি দেন ২৮ থেকে ৩০ শতাংশ লাভ আসবে সেই বিনিয়োগে। নিজের প্রযোজনা সংস্থার টাকায় ওই বিনিয়োগ করেন তিনি। অভিনেত্রীর অভিযোগ, লাভের কোনও টাকাই পাননি তিনি। ফেরত পাননি বিনিয়োগের টাকাও।

এফআইআরে রিমি জানিয়েছেন, ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে জুলাইয়ের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। ব্যাস তখন প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁর পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লভ্যাংশ দেবেন। সেই মতোই ২০১৯-এর অক্টোবর থেকে ২০২০-র নভেম্বরের মধ্যে আরও তিন কোটি ১৪ লক্ষ টাকা লগ্নি করেন অভিনেত্রী। তার পরে প্রতিশ্রুতি মতো কোনও টাকাই দেওয়া হয়নি তাঁকে। এ নিয়ে ব্যাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি মাত্র তিন লক্ষ টাকা পাঠান রিমির সংস্থার অ্যাকাউন্টে।

এফআইআরে রিমি আরও জানিয়েছেন, প্রতিশ্রুতি মতো টাকা না পেয়ে চুক্তির অংশ হিসেবে সিকিউরিটি বাবদ ব্যাসের দেওয়া সাড়ে তিন কোটি টাকার চেকটি ভাঙাতে যান। তখনই জানা যায়, সেই অ্যাকাউন্টটি বন্ধ করা আছে। এর পরেই তিনি বুঝতে পারেন প্রতারিত হয়েছেন। শেষমেশ গত মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rimi Sen Fraud Case Investment FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE