Advertisement
২৬ মে ২০২৪
Rimjhim Mitra

সকালে কাউকে কিচ্ছু না জানিয়ে বিয়ে! সন্ধ্যা হতেই কী বললেন অভিনেত্রী রিমঝিম মিত্র?

পরনে লাল টুকটুকে বেনারসি পরে অভিনেত্রী রিমঝিম মিত্রের ছবি দেখা মাত্র তাঁর মন্তব্য বাক্স ভরে যায় শুভেচ্ছাবার্তায়। রিমঝিম কি সত্যিই বিবাহিত? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Rimjhim Mitra clarifies her wedding pictures is real or not

তবে কি সত্যি বিয়ে করলেন অভিনেত্রী, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৯:৪১
Share: Save:

কপালে সিঁদুর, চন্দনের সাজ, মাথায় ওড়না আর খোঁপায় ফুল। ঠোঁটের কোনায় চিলতে হাসি। পরনে লাল টুকটুকে বেনারসি পরে অভিনেত্রী রিমঝিম মিত্রের ছবি দেখা মাত্র তাঁর মন্তব্য বাক্স ভরে যায় শুভেচ্ছাবার্তায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘নতুন জীবন শুরু করেছেন’। যদিও কার সঙ্গে বিয়ে, কবে হল বিয়ে, সে সব কিছু প্রকাশ করেননি অভিনেত্রী। তবে কি সত্যি বিয়ে করলেন অভিনেত্রী, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

হাসিতে ফেটে পড়েন রিমঝিম বলেন, ‘‘নাহ! সবাই এপ্রিল ফুল হয়েছে। আসলে আমি একেবারে সিঙ্গল জ্বলজ্বল করছি।’’ সে না হয় এপ্রিল ফুল বানালেন, তবে সত্যি বিয়ের সানাইটা বাজছে কবে? রিমঝিমের কথায়, ‘‘এখনই না, তবে তেমন কাউকে পেলে কে বলতে পারে, করতেও পারি।’’ কিন্তু কেন এখন বিয়ে করতে চাইছেন না অভিনেত্রী?

রিমঝিমের কথায়, ‘‘আসলে ৭-৮ বছরের একটা সম্পর্ক ছিল। সেই সম্পর্কে ভেঙে যায়। তার পর থেকে সিঙ্গল। একটা সম্পর্ক মানে তো সময়ের চেয়েও বেশি আবেগ জড়িয়ে।’’ অভিনেত্রী জানান, তাঁর প্রাক্তন প্রেমিকের স্থায়ী সম্পর্কে আপত্তি ছিল। সেই কারণে ভেঙে যায় এত বছরের সম্পর্ক। কিন্তু তা হলে এই ছবিটা? হাসতে হাসতে অভিনেত্রী জানান, এটা তাঁর ‘তিতলি’ ধারাবাহিকের সেটে তোলা ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rimjhim Mitra Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE