Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Rishab Shetty

চারিদিকে জয়জয়কার ‘কান্তারা’ নিয়ে, কিন্তু উল্টো সুর ‘তুম্বাড’-খ্যাত পরিচালকের

ঋষভ শেট্টি পরিচালিত ও অভিনীত ‘কান্তারা’ ছবিটি মুক্তি পায় ৩০ সেপ্টেম্বর। বক্স অফিসে ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই কন্নড় ছবি। দর্শক থেকে সমালোচক, সকলেই প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু এই ছবিকে তীব্র কটাক্ষ করলেন আনন্দ গান্ধী।

কান্তারাকে কটাক্ষ ‘তুম্বাড’ পরিচালকের

কান্তারাকে কটাক্ষ ‘তুম্বাড’ পরিচালকের —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২০:৫৭
Share: Save:

দেশ জুড়ে কন্নড় ছবি ‘কান্তারা’র জয় জয়কার। ছবির গল্প থেকে অভিনয়, সাজসজ্জা— সবই নজর কেড়েছে দর্শকের। মুক্তির সময় এই ছবি খুব বেশি প্রচার না পেলেও, যত সময় পেরিয়েছে এই ছবি জায়গা করে নিয়েছে দর্শকের মধ্যে। এই ছবির পরিচালক-অভিনেতা ঋষভ শেট্টিকে নিয়ে মাতামাতি কম হচ্ছে না দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। বলিউডের বড় বড় মাথারা বেশ নড়েচড়ে বসেছেন ঋষভের এই অভূতপূর্ব সাফল্যে। কিন্তু এ বার ‘কান্তারা’ ছবির তীব্র সমালোচনা করলেন ‘তুম্বাড’, ‘শিপ অফ থেসিয়াস’ খ্যত পরিচালক আনন্দ গান্ধী। ‘কান্তারা’ ছবির বিষয়বস্তুকে কটাক্ষ করে টুইট করেন খ্যাতনামী পরিচালক।

Advertisement

আনন্দের কথায়, ‘কান্তারা’ বিষাক্ত পৌরুষের আতিশয্যে আক্রান্ত একটি ছবি। তাঁর নিজের ছবি ‘তুম্বাড’-এর তুলনা টেনে এনে লেখেন, ‘‘কান্তারা ছবিটি ‘তুম্বাড’-এর একেবারে বিপরীতধর্মী ছবি। সেখানে রূপকের মাধ্যমে পৌরুষের ক্ষতিকারক দিকটি দেখাতে চেয়েছিলাম আর ‘কান্তারা’ সেই পৌরুষকেই উপজীব্য করে নির্মিত।’’

আনন্দের এ হেন মন্তব্য একেবারেই মনঃপূত হয়নি নেটাগরিকদের। তাঁরা একহাত নিয়েছেন ‘তুম্বাড’-এর পরিচালককে। প্রসঙ্গত, ‘কান্তারা’ ছবিটি বক্স অফিসে প্রায় ৪০০ কোটি টাকার উপর ব্যবসা করেছে।

ঋষভ শেঠির ‘কান্তারা’ দেখে প্রশংসায় পঞ্চমুখ প্রভাস থেকে ধনুশ। প্রভাস আবার দু’বার দেখে ফেলেছেন এই ছবি। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। ছবির গল্প একেবারেই লোকপুরাণ থেকে উঠে আসা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.