ঋষি কপূরের অনুরাগীদের জন্য সুখবর। ক্যানসারের চিকিত্সার জন্য দীর্ঘদিন নিউ ইয়র্কে ছিলেন অভিনেতা। এখন তিনি অনেকটাই সুস্থ। আগামী অগস্টে মুম্বইতে ফিরতে পারেন তিনি।

সম্প্রতি সাংবাদিকদের ঋষি বলেন, ‘‘হ্যাঁ, আমি অগস্টের শেষের দিকে মুম্বইতে ফেরার পরিকল্পনা করছি। দেখা যাক চিকিত্সকরা কী বলেন। আমি অনেকটা ভাল আছি। সুস্থ বোধ করছি। ফেরার আগে নিশ্চয়ই ১০০ শতাংশ সুস্থ হয়ে যাব।’’

গত এক বছরেরও বেশি সময় ধরে নিউ ইয়র্কে ক্যানসারের চিকিত্সার জন্য রয়েছেন ঋষি। প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আমির খান, অনুপম খের, আলিয়া ভট্ট, জাভেদ আখতার, ভিকি কৌশলের মতো বহু তারকা তাঁকে দেখতে গিয়েছিলেন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

কিছুদিন আগেই এক সাক্ষাত্কারে ঋষি বলেছিলেন, ‘‘১৮ মাস ধরে আমেরিকায় আমার চিকিত্সা চলছে। এখন আমি ক্যানসার ফ্রি। এই লড়াইয়ে নীতু পাশে না থাকলে আমি নিজেকে সামলাতে পারতাম না। আমার সন্তানেরা রণবীর, ঋদ্ধিমা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছে। আমার পরিবার এবং অনুরাগীদের প্রার্থনা কাজে লেগেছে। সকলকে ধন্যবাদ।’’

আরও পড়ুন, ‘নিকাহ’র সেই সালমা আগা এখন কী করেন জানেন?

সোনালি বেন্দ্রে, মনীষা কৈরালা, ইরফান খানের মতো বহু তারকা ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও ফিরে এসেছেন পুরনো জীবনে। চিকিত্সার পরে তাঁরা এখন অনেকটাই সুস্থ। ঋষিও ফিরতে চান শুটিং ফ্লোরে। সে কথা আগেই জানিয়েছেন রণবীর। এখন সেই দিনের জন্য অপেক্ষা শুরু করেছেন অনুরাগীরা।  

আরও পড়ুন, বিয়ে করলেন সুস্মিতার ভাই রাজীব, পাত্রী কে জানেন?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।