দাম্পত্যের বেশ কয়েকটা বছর কেটে গিয়েছে। এখন ওঁদের সম্পর্কটা শুধুই স্বামী-স্ত্রী নয়। বিশ্বাস, ভরসা, নির্ভরতা, অভিমান, ভালবাসা— সব কিছুর মিশেল রয়েছে সম্পর্কে। কখনও ওঁরা বাবা-মেয়ে। কখনও মা-ছেলে। কখনও ভাই-বোন। কখনও বা শুধুই বন্ধু। ওঁরা, অর্থাত্ অনুরাগ কাশ্যপ এবং ঋতাভরী চক্রবর্তী

যে দাম্পত্যের কথা বলছিলাম, তাকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন অনুরাগ-ঋতাভরী। এই প্রথম একসঙ্গে অনস্ক্রিন দেখা যাবে তাঁদের। সৌজন্যে শতরূপা সান্যাল পরিচালিত শর্ট ফিল্ম ‘ফুল ফর লভ’। ঋতাভরীর লেখা এই গল্প ইউটিউবে ‘লার্জ শর্ট ফিল্মস’-এর চ্যানেলে মুক্তি পাবে আগামী ১১ ফেব্রুয়ারি।

ঋতাভরী জানালেন, এই গল্পটা শ্যাম শেপার্ডের প্রতি তাঁর শ্রদ্ধাজ্ঞাপন। ‘‘শ্যামের এই নামেই একটা নাটক আছে। আমার গল্পের নামটা এক হলেও বিষয় আলাদা। শ্যাম যেমন সুররিয়্যাল, রিয়্যাল মিশিয়ে লিখতেন। এ গল্পেও সেই ড্রিমি একটা ব্যাপার রাখতে চেয়েছি। দু’বছর আগে লিখেছিলাম,’’ শেয়ার করলেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘বাংলা সিনেমা দেখি না,বাঙালি হিসেবে বলাটা খুব লজ্জার’

অনুরাগের কাজের প্রতি ঋতাভরীর মুগ্ধতা ছিলই। কিন্তু একসঙ্গে কাজ করার পর তা আরও বেড়েছে। ঋতাভরীর কথায়, ‘‘অনুরাগের পরিচালনা তো বটেই। অভিনয়ও আমি আগে দেখেছি। কিন্তু এটাতে সবাইকে বোল্ড করে দিয়েছে। ব্রিলিয়ান্ট। ও আমার থেকে অনেকটা বড়। ফলে আমাদের ইকুয়েশনটা অনস্ক্রিন কেমন হবে, সেটা নিয়ে একটু ভয় ছিল। কিন্তু কেমিস্ট্রিটা দারুণ ওয়ার্ক করেছে। সেটে মন দিয়ে অভিনয়টাই করেছে অনুরাগ।’’


‘ফুল ফর লভ’-এর পোস্টার।

আরও পড়ুন, ‘সবাই দেখা হলে বলেন, খুব ভাল অভিনয় কর, কিন্তু কেউ ডাকেন না’

১২ মিনিটের এই হিন্দি শর্ট ফিল্মের শুটিং মুম্বইয়ে করেছেন শতরূপা। তাঁর হাত ধরেই এক নতুন জুটিকেও পেতে চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)