Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ritwick Chakraborty

অভিনয় ছেড়ে এটিএমের বাইরে সিকিউরিটি গার্ড ঋত্বিক চক্রবর্তী! বচসায় জড়ালেন ঝিলমের সঙ্গে

সব ছেড়েছুড়ে হাজরা মোড়ে এটিএমের বাইরে নিরাপত্তাকর্মী হলেন ঋত্বিক! সেখানেই ধুন্ধুমার কাণ্ড ঝিলমের সঙ্গে।

নিরাপত্তারক্ষীর পোশাকে ঋত্বিক এটিএমের বাইরে টাকা তুলতে এসে ধুন্ধুমার ঝিলমের সঙ্গে।

নিরাপত্তারক্ষীর পোশাকে ঋত্বিক এটিএমের বাইরে টাকা তুলতে এসে ধুন্ধুমার ঝিলমের সঙ্গে। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৭
Share: Save:

এই মুহূর্তে বাংলায় যে সব সমাজমাধ্যম প্রভাবীরা রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত। কোনও নাচগান নয়, নিখাদ রসিকতার সঙ্গে রয়েছে বুদ্ধির মারপ্যাঁচ— এই ধরনের কনটেন্ট বানিয়ে বিখ্যাত হয়েছেন ঝিলম। অন্য দিকে বাংলা সিনেমার এই প্রজন্মের অন্যতম শক্তিশালী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। অনেকে বলেন, বাংলা ছবির জগতে ঋত্বিকের মতো অভিনেতা নেই। কিন্তু হঠাৎ কী হল তাঁর সব ছেড়েছুড়ে হাজরা মোড়ে এটিএমের বাইরে নিরাপত্তাকর্মী হলেন! মাথার চুল কেটে ন্যাড়া হয়েছেন। নিরাপত্তাকর্মীর নীল পোশাকে সেখানেই বসে রয়েছেন পাহারায়। এমনই সময় এটিএমের বাইরে হাজির ঝিলম, সেখানেই ধুন্ধুমার কাণ্ড বাধে তাঁদের। যে এটিএমের বাইরে নিরাপত্তা দায়িত্ব সামলাচ্ছেন ঋত্বিক সেখান থেকেই লাইভে এসে ঝিলম বলেন, ‘‘টাকা তুলে এসেছিলাম কিন্তু এখানে এসে যে পরিস্থিতির সম্মুখীন হলাম তা, যে কারও সঙ্গেই ঘটতে পারে।’’

ঝিলমের অভিযোগ,ঋত্বিকের দিকে। এটিএমে টাকা তুলতে গিয়ে নিরাপত্তারক্ষীর কোনও রকম সহযোগিতা পাননি। উল্টে গালিগালাজও করেন। ঝিলাম ঋত্বিককে টাকলা বলে সম্বোধন করেন। ব্যস তার পরই দু’পক্ষের মধ্যে বচসা। লোকজন জড়ো হয়ে যায়। কেউ কেউ তো আবার পুলিশে অভিযোগের পরামর্শও দেন। এ ভাবেই বেশ কিছুক্ষণ চলতে থাকে। হঠাৎ এমন বচসায় জড়ালেন কেন ঋত্বিক-ঝিলম? আসলে এই গোটা ঘটনাটাই ঋত্বিকের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মায়ার জঞ্জাল’-এর জন্য। ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই ছবিতে তাঁকে দেখা যাবে নিরাপত্তারক্ষীর চরিত্রে। সেই ছবিরই প্রচার কৌশলের অঙ্গ। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritwick Chakraborty Jhilam Gupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE