Advertisement
৩০ নভেম্বর ২০২৩
Arijit Singh

‘হু ইজ় অরিজিৎ ম্যান’ মন্তব্যে সোজাসাপ্টা রূপঙ্কর, কটাক্ষের জবাব দিতে গিয়ে যা বললেন তিনি

অরিজিতের পোস্টে মন্তব্যের পর যা কিছু হচ্ছে, তা নিয়ে রূপঙ্করের বক্তব্যে প্রকাশ পেল আত্মবিশ্বাস। বুঝিয়ে দিলেন, তিনি যা করেছেন ঠিক করেছেন।

Rupankar Bagchi’s reaction on Arijit singh’s facebook post comments

মন্তব্যটুকুই যেন রূপঙ্কর, সেখানেই ঢিল ছোড়া শুরু। গায়ককে মনে করিয়ে দেওয়া হল, বাংলার অরিজিৎ যে মুম্বইয়েও গান! গ্রাফিক্স—সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১০
Share: Save:

অরিজিৎ সিংহের পোস্টে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন রূপঙ্কর বাগচী। ফেসবুকে সদ্য ডিসপ্লে পিকচার বদলেছিলেন অরিজিৎ। তার নীচে ভালবাসা জানিয়েছিলেন রুপঙ্কর। এর পরই কটাক্ষ-বাণে জর্জরিত হয়ে যায় তাঁর শুভেচ্ছাবার্তা। পাল্টা মন্তব্য আসে, “হু ইজ় অরিজিৎ সিংহ ম্যান?” সঙ্গে প্রবল হাসাহাসি। এতে কী বক্তব্য রুপঙ্করের? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে জানতে চেয়েছিল তাঁর মনোভাব। গায়ক বললেন, “আমি একটাও কথা বলব না। বিষয়টাকে সম্পূর্ণ উপেক্ষা করছি।”

অরিজিতের ছবিতে দেখা যায় তাঁর বিনম্র মূর্তি। মঞ্চে মাথা ঠেকিয়ে প্রণাম করছেন এ কালের জনপ্রিয় গায়ক। ২০২১ সালের পুরনো ডিপি (ডিসপ্লে পিকচার) আবার ফিরিয়ে এনেছেন তিনি। যাতে ভালবাসা এঁকে দিয়েছেন ১০ লক্ষেরও বেশি মানুষ। তাঁদের মধ্যে ছিলেন বাংলার আর এক গায়ক রূপঙ্করও। তিনি শুধু ‘লভ’ প্রতিক্রিয়া দিয়েই ক্ষান্ত হননি, অরিজিতের উদ্দেশে মন্তব্য করেছেন, “ভালবাসা নিও”। এর পরই বিপত্তি।

অরিজিতের অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন রূপঙ্করের উপর। মন্তব্যটুকুই যেন রূপঙ্কর, সেখানেই ঢিল ছোড়া শুরু। গায়ককে মনে করিয়ে দেওয়া হল, বাংলার অরিজিৎ যে মুম্বইয়েও গান! তাঁর বিপুল নাম-যশ-খ্যাতিতে রূপঙ্কর কি ঈর্ষাপরায়ণ নন? ঠিক যেমন করে বলিউডের খ্যাতনামী গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে-র সম্পর্কে মন্তব্য করেছিলেন রূপঙ্কর,“হু ইজ় কেকে!” আর তার পরই কলকাতার বুকে অনুষ্ঠান করতে করতে হঠাৎ অসুস্থ হয়ে প্রয়াত হন কেকে। সেই ঘটনার পর থেকে শোকস্তব্ধ, ক্ষুব্ধ জনতা রূপঙ্করকে প্রায় ‘বয়কট’ করেছিল। নিজেও কুলুপ এঁটে দীর্ঘ দিন ঘরে বসেছিলেন রূপঙ্কর। এর পর একটু একটু করে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। তবে এখনও তাঁকে কোণঠাসা করার সুযোগ ছাড়তে চান না নিন্দকরা। অরিজিতের ছবির নীচে তাঁকে পাল্টা আক্রমণে বলা হল, “ওঁকে নিয়েও হীনম্মন্যতায় ভুগছেন?” কেউ আবার বললেন, “না, প্লিজ় ভালবাসা দেবেন না ওঁকে!”

যদিও এ সব কিছুকে গুরুত্বই দিতে চাইলেন না রূপঙ্কর। তাঁর বক্তব্যে প্রকাশ পেল আত্মবিশ্বাস। বুঝিয়ে দিলেন তিনি যা করেছেন ঠিক করেছেন। এ নিয়ে কৈফিয়ত দেবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE