Advertisement
২০ এপ্রিল ২০২৪
Robert De Niro

প্রথম সন্তানের বয়স ৫১, সপ্তম বার বাবা হলেন অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো

প্রথম সন্তানের বয়স ৫১, এর মাঝেই ৭৯ বছর বয়সে সপ্তম বার বাবা হলেন অভিনেতা।

picture of  Robert De Niro

সপ্তমবারের জন্য বাবা হলেন রবার্ট ডি নিরো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১০:৪৬
Share: Save:

এসেছিলেন নিজের আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’ এর প্রচারে। সেখানেই এসেই সুখবর দিলেন বছর ৭৯-এর অভিনেতা রবার্ট ডি নিরো। সপ্তম বার বাবা হলেন এই অস্কারজয়ী অভিনেতা। বান্ধবী টিফানি চেনের সন্তানের বাবা হলেন অভিনেতা। যদিও সম্প্রতি ছবির প্রচারের এসে সন্তানের কথা জানানোর পাশপাশি অভিনেতা বলেন, ‘‘সন্তান না চাইলেও মাঝেমাঝে কোনও উপায় থাকে না।’’

অভিনেতার প্রথম স্ত্রী ডায়ানা অ্যাবোটের ও তাঁর দুই সন্তান। এক কন্যা, এক পুত্র। কন্যা ড্রেনার বয়স এখন ৫১। পুত্রের বয়স ৪৬। ১৯৯৫ সালে তিনি তাঁর প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্রসন্তান জুলিয়ান এবং অ্যারনের অভিভাবক হন। ডি নিরোর আরও এক পুত্র এলিয়ট, যাঁর বয়স এখন ২৪ এবং একটি মেয়ে হেলেন গ্রেস, বয়স ১১, তাঁর প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে।

অভিনেতার সপ্তম সন্তানের মা টিফানি চেন নাকি পেশায় তাই চি প্রশিক্ষক। অভিনেতার সঙ্গে তাঁর দেখা হয় ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে। সেখানে একজন মার্শাল আর্টস প্রশিক্ষকের ভূমিকায় দেখা যায় টিফানিকে। তবে ২০২১ সাল থেকে কাছাকাছি আসেন তাঁরা। ২০২২ সালে টিফানির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় রবার্ট ডি নিরোকে। মাঝে অন্তঃসত্ত্বা টিফনির সঙ্গে ঘুরতে দেখা যায় অভিনেতাকে। যদিও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robert De Niro hollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE