Advertisement
২৭ এপ্রিল ২০২৪
break up

Rohan-Srijala: তৃতীয় ব্যক্তি দায়ী নন, 'ব্যক্তিগত' কারণে আলাদা রোহন-সৃজলা

সৃজলার কথায়, ‘‘শন বন্দোপাধ্যায়ের বদলে তাতে অন্য কেউ থাকলেও একই গল্প ছড়াত। আমরা আমাদের কাজ করেছি মাত্র।’’

 কী সেই ব্যক্তিগত কারণ

কী সেই ব্যক্তিগত কারণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:০২
Share: Save:

তৃতীয় ব্যক্তির কারণে নয়, নিজেদের ব্যক্তিগত সমস্যাই আলাদা করল টেলিপাড়ার জুটি রোহন ভট্টাচার্য এবং সৃজলা গুহকে। দু’জনেই আলাদা করে এ কথা জানিয়েছেন আনন্দবাজার অনলাইনকে। স্টার জলসার মঞ্চে ‘টিপ টিপ বরসা পানি’ কি সত্যিই কোনও নতুন সম্পর্কের জন্ম দেয়নি? সৃজলার কথায়, ‘‘শন বন্দোপাধ্যায়ের বদলে তাতে অন্য কেউ থাকলেও একই গল্প ছড়াত। আমরা আমাদের কাজ করেছি মাত্র।’’ রোহন এবং সৃজলার আরও দাবি, মিথ্যে গুঞ্জন ছড়ানো হয়েছে শন বন্দোপাধ্যায়ের নামে। এই বিচ্ছেদের সঙ্গে কোনও ভাবেই তিনি জড়িত নন।

রোহন আর সৃজলা যখন সম্পর্কে, নায়িকা তখন মাত্র ১৭ বছরের কিশোরী! তার পর টানা ৬ বছর একসঙ্গে পথ হেঁটেছেন। সাক্ষী থেকেছেন অনেক ওঠাপড়ার। মুখোমুখি হয়েছেন অনেক ভাল মন্দের। সে সব তা হলে অতীত? কী কারণে?

একুশ শতক কি অনায়াসে বিচ্ছেদের ব্যথা বদলে দিচ্ছে বন্ধুত্বে?

একুশ শতক কি অনায়াসে বিচ্ছেদের ব্যথা বদলে দিচ্ছে বন্ধুত্বে?

রোহনের দাবি, কোনও পেশাগত কারণ তাঁদের সম্পর্কে ছায়া ফেলেনি। এবং তাঁরা উভয়েই আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন। একই সুর সৃজলার কথাতেও। তাঁর মতে, অভিনয় ছাড়াও আমি অনেক কিছু করি। সম্পর্কে তাই সময় দিয়ে উঠতে পারছিলাম না। সে সব নিয়ে সমস্যা চলছিলই অনেক দিন ধরে।

আপাতত, যে যাঁর মতো করে গুছিয়ে নিচ্ছেন নিজেদের জীবন। দু’জনেই মনে রাখছেন শুধু ভাল অভিজ্ঞতা। তারই হাত ধরে রোহন-সৃজলা আগামীতে ভাল বন্ধু থাকতে চান।

একুশ শতক কি অনায়াসে বিচ্ছেদের ব্যথা বদলে দিচ্ছে বন্ধুত্বে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

break up Srijala Guha Rohan Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE