Advertisement
২৯ নভেম্বর ২০২২
Rohan Bhattacharya

Rohan: প্রেমিকা ব্যস্ত শ্যুটে, উত্তরবঙ্গে সৃজলার বাড়িতেই ছুটি কাটাবেন রোহন!

ছুটি ফুরোলে ফের কোনও ধারাবাহিকে ঘরোয়া ছেলের ভূমিকায়? এ বার ফাঁস দ্বিতীয় রহস্য।

প্রেমিকা সৃজলা গুহ-র সঙ্গে রোহন ভট্টাচার্য।

প্রেমিকা সৃজলা গুহ-র সঙ্গে রোহন ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৯:০৫
Share: Save:

আর এক সপ্তাহ। তার পরেই শেষ ‘অপরাজিতা অপু’-র শ্যুট। ধারাবাহিকে দেখা গিয়েছে, অপুর মৃতদেহে দেখে ভেঙে পড়েছিলেন ‘দীপু’ ওরফে রোহন ভট্টাচার্য। ধারাবাহিক শেষের খবর সেটে পৌঁছেছে। বাস্তবেও কি খুব মনখারাপ ‘অপু’ ওরফে সুস্মিতা দে-র পর্দার স্বামীর? রোহনের কথায়, ‘‘একাধিক ধারাবাহিক করেছি। ফলে, যে কোনও কাজ একদিন শেষ হবে জেনে গিয়েছি। তবু মন তো খারাপ হয়ই। কারণ, ধারাবাহিকের সেট, স্টুডিয়োই আমাদের ঘরবাড়ি। সহ-অভিনেতারাই আত্মীয়পরিজন।’’

Advertisement

মনখারাপের আরও একটি কারণ কিন্তু আছে। অন্য চ্যানেলে প্রেমিকা সৃজলা গুহ-র ধারাবাহিক ‘মন ফাগুন’ রমরমিয়ে চলছে। রেটিং চার্টে প্রথম পাঁচে থাকছে ধারাবাহিক। জমিয়ে শ্যুট করছেন তিনি। কী করে সময় কাটাবেন রোহন? হেসেই ফেলেছেন অভিনেতা। তার পরেই বলেছেন, যে যার মতো কাজ করবেন, এটাই পেশাদারিত্ব। তিনি আপাতত অভিনয় থেকে ছোট্ট ছুটি নিচ্ছেন। ‘দীপু’র খোলস ছাড়তে হবে তো! গন্তব্য উত্তরবঙ্গ, সৃজলার বাড়ি! সঙ্গী কে? ‘‘সৃজলার মা-বাবা। অর্থাৎ, আমার হবু শ্বশুর-শাশুড়ি! সৃজলা প্রচণ্ড ব্যস্ত। সময় দিতে পারবে না। বদলে ওঁরাই সঙ্গ দেবেন’’, বক্তব্য রোহনের।

ছুটি ফুরোলে ফের কোনও ধারাবাহিকে ঘরোয়া ছেলের ভূমিকায়? এ বার ফাঁস দ্বিতীয় রহস্য। রোহনের দাবি, ‘‘আপাতত আর ছোট পর্দায় নয়। ঘরোয়া ছেলের ভূমিকাতে তো নয়ই। ওয়েব প্ল্যাটফর্মের রমরমা। এ বার কিছু দিন ওই প্ল্যাটফর্মে কাজ করব।’’ সেই অনুযায়ী কথা পাকা হইচই, জি৫ প্ল্যাটফর্মের সঙ্গে। সেখানেই কয়েকটি সিরিজে দেখা যাবে তাঁকে। অভিনেতার মতে, তিনি কৌতুকে মোড়া চরিত্রেই অনায়াস। সেই ধাঁচের সিরিজেই অভিনয় করবেন। কিংবা রহস্য-রোমাঞ্চ। কিছু দিন ওয়েব প্ল্যাটফর্মে কাটানোর পরে ফের ভাববেন ছোট পর্দার কথা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.