Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vikram Vedha

‘মহানায়ককে চোখের সামনে ম্যাজিক করতে দেখলাম’, হৃতিকের সঙ্গে এক ছবিতে অভিনয় করে বললেন রোহিত

রোহিত শরফ অল্প বয়সেই বলিউডের কমবয়সি মহিলা ভক্তদের ‘প্রিয়’ হয়ে উঠেছেন। সম্প্রতি হৃতিক রোশন অভিনীত ‘বিক্রম বেদা’ ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

গ্রিক ভগবানের মুগ্ধ ভক্ত।

গ্রিক ভগবানের মুগ্ধ ভক্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৫
Share: Save:

শুধু ভক্তরা নন, হৃতিক রোশন-‘ম্যাজিকে’ মাঝেমধ্যে বলিউডের তারকাদেরও চোখ ধাঁধায়। প্রিয় তারকাকে চোখের সামনে কাজ করতে দেখে ঠিক কী রকম লাগে? তা জানালেন বলিউডের উঠতি নায়ক এবং ইদানীং জেন জেডের মধ্যে জনপ্রিয় রোহিত শরফ।

রোহিত সম্প্রতিই অভিনয় করেছেন হৃতিক অভিনীত ‘বিক্রম বেদা’ ছবিতে। সিনেমায় তিনি যে ভূমিকায় অভিনয় করেছেন, সেটি নায়কের ভাইয়ের চরিত্র। হৃতিকের সঙ্গে বেশ কিছু দৃশ্যে অভিনয় করার সুযোগও পেয়েছেন রোহিত। আর তা করতে করতে প্রিয় তারকাকে চোখের সামনে দেখে প্রতি মুহূর্তে অভিভূত হয়েছেন তিনি। নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে রোহিত বলেছেন, ‘‘এক জন মহানায়ক কী ভাবে পর্দায় ম্যাজিক তৈরি করেন, তা চোখের সামনে দেখলাম। এই অভিজ্ঞতা কোনও দিন ভুলতে পারব না।’’

রোহিতের বয়স ২৫। তবে এর মধ্যেই সাতটি সিনেমা, দু’টি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। তিনটি টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে বড় ব্যানারের আরও দু’টি ছবি। বলিউডের কমবয়সি মহিলা ভক্তদের মধ্যেও জনপ্রিয়তা তৈরি হয়েছে রোহিতের। তবে রোহিত জানিয়েছেন, তাঁর অভিনয় শিক্ষা ‘হৃতিক স্যর’কে দেখেই। এমনকি, যে কোনও সিনেমায় অভিনয় করার আগে হৃতিকের প্রস্তুতি নিয়ে যে সমস্ত কাহিনি বলিউডে কান পাতলেই শোনা যায়, তা মুগ্ধ হয়ে শুনতেন তিনি। প্রিয় তারকা তথা অভিনয় শিক্ষার ‘গুরু’কে চোখের সামনে অভিনয় করতে দেখে তাই কিছুটা চোখ ধাঁধিয়েই গিয়েছিল তাঁর। মনে হচ্ছিল একেবারে সামনে থেকে ম্যাজিক দেখছেন।

‘বিক্রম বেদা’য় অভিনয় অভিজ্ঞতা প্রসঙ্গে বলতে গিয়ে রোহিত বলেছেন, ‘‘হৃতিক স্যরের সহ-অভিনেতা হয়ে কাজ করার সুযোগ পাওয়া আমার কাছে স্বপ্নের মতো ছিল! সেই স্বপ্ন সত্যি হল। ওঁর মাপের একজন অভিনেতাকে কাছ থেকে অভিনয় করতে দেখাই একটা বড় অভিনয় শিক্ষা, যা আমাকে ভবিষ্যতে সাহায্য করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE