Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Rohit Shetty

Rohit Shetty: আসছে ‘সিংঘম ৩’, পুরনো সব রেকর্ড ভেঙে দেবে এই ছবি, দাবি পরিচালকের

দর্শকদের অপেক্ষা ফুরোতে চলেছে। আসছে ‘সিংঘম ৩’। পরিচালক রোহিত শেট্টির আশা, নতুন রেকর্ড গড়ার পাশাপাশি আন্তর্জাতিক স্তরেও প্রশংসিত হবে এই ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৫:৪৬
Share: Save:

ফের ‘সিংঘম’ আসছে। বলিউডের পারদ চড়াতে এই কথাটাই যথেষ্ট। ২০১১-য় রোহিত শেট্টির ছবিতে অজয় দেবগণের ধমাকা এখনও ভুলে যাননি দর্শকেরা। উৎসাহ বাড়িয়েছিল ২০১৪-র ‘সিংঘম ২’। তার পর থেকেই নতুন সিক্যুয়েলের অপেক্ষায় বসেছিলেন ভক্তকুল। আট বছর পরে অবশেষে মিলল সেই সুখবর। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক রোহিত শেট্টি জানিয়েছেন, খুব তাড়াতাড়ি আসতে চলেছে, ‘সিংঘম ৩’। ইতিমধ্যেই ছবির প্রাথমিক কাজ শুরু হয়ে গিয়েছে। ২০২৩-এই সিক্যুয়েল ছবিটির শ্যুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন পরিচালক। শুধু তা-ই নয়, ওই সংবাদসংস্থার কাছে রোহিতের দাবি, ‘সিংঘম-৩’ ভেঙে দেবে আগের সব ছবির রেকর্ড।

Advertisement

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রোহিত। যার মধ্যে রয়েছে রণবীর সিংহের ‘সার্কাস’। পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজের মতো নায়িকা-শোভিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে। এ ছাড়াও, কাজ চলছে সিদ্ধার্থ মলহোত্র অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর। এই সিরিজের হাত ধরে সিদ্ধার্থের সঙ্গে রোহিত প্রথম পা রাখছেন ওটিটি-দুনিয়ায়। তার শ্যুটিং এখনও শেষ হয়নি। সংবাদসংস্থাকে রোহিত বলেন, ‘‘আন্তর্জাতিক স্তরেই ভাল ছবি হয়— এমনটাই ধরে নেন মানুষ। আমি ভারতেই এমন ছবি বানাতে চাই, যা আন্তর্জাতিক স্তরে প্রশংসিত হবে।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.