Advertisement
১৪ জুলাই ২০২৪
roopa ganguly

‘বেশরম’-বিতর্কে ঢুকতে নারাজ বিজেপির রূপা, ‘মেয়েবেলা’ শুরুর আগে বললেন, ‘দেখব না পাঠান’

২৫ জানুয়ারি চার বছর পর বড় পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। ঠিক একই সময় রাজনীতি থেকে সময় বার করে সিরিয়ালে ফিরছেন রূপা গঙ্গোপাধ্যায়। তবে ‘পাঠান’ ছবি দেখতে নারাজ তিনি।

‘পাঠান’ ছবিতে দীপিকার পরেন গেরুয়া বিকিনি নিয়ে সরব বিজেপি, ছবি দেখবেন না জানালেন রূপা

‘পাঠান’ ছবিতে দীপিকার পরেন গেরুয়া বিকিনি নিয়ে সরব বিজেপি, ছবি দেখবেন না জানালেন রূপা —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২১:১৩
Share: Save:

বিতর্কের মধ্যে ঢুকতে চান না। সাফ জানাচ্ছেন, ‘বেশরম রং’ বিতর্ক নিয়ে তিনি অবগতই নন। তবে কোনও ভাবেই শাহরুখ খানের ‘পাঠান’ তিনি দেখবেন না। শনিবার আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানালেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।

অভিনয় জগতে দু’জনেরই প্রত্যাবর্তন। এক জন ৪ বছর পর বড় পর্দায়। অন্য জন, ছোট পর্দায় ৮ বছর পর। প্রথম জন শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর ‘পাঠান’। দ্বিতীয় জন এ বঙ্গের অভিনেত্রী রূপা। আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে রূপা অভিনীত সিরিয়াল ‘মেয়েবেলা’। ইতিমধ্যেই শাহরুখের ‘পাঠান’ বিতর্কের কেন্দ্রে। ওই ছবির একটি গানে নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে গেরুয়া শিবির সরব হয়েছে। সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেওয়া না হলে ছবি মুক্তি পাবে না, এমন হুঁশিয়ারিও দিয়েছে তারা। সেই গেরুয়া শিবিরেরই প্রাক্তন রাজ্যসভা সাংসদ রূপা। এ বার তিনিও জানিয়ে দিলেন, ‘পাঠান’ দেখবেন না। তবে পোশাক-বিতর্কে ঢুকতে চাইছেন না তিনি। রূপার দাবি, তিনি অন্য কারণে ছবিটি দেখতে চান না। তবে কেউ দেখলে তিনি তাতে বাধা দিতেও চান না বলেই জানিয়েছেন রূপা।

মুক্তির আগেই ‘পাঠান’ নিয়ে বিস্তর বির্তক হচ্ছে। কারণ, ওই সিনেমায় ‘বেশরম রং’ গানে দীপিকার গেরুয়া বিকিনি। দেশ জুড়ে বিজেপি নেতাদের একাংশ ওই ছবি বয়কটের ডাক দিয়েছেন। শাহরুখ-দীপিকার পোস্টার পোড়ানো থেকে পারলৌকিক ক্রিয়া— সবই করেছেন তাঁরা। রূপা সে সব নিয়ে ভাবিত নন। বিতর্কের কথা জানেন না বলেই জানিয়েছেন। তাঁর অভিনয় জীবন দীর্ঘ ৩৫ বছরের। যে চরিত্রেই অভিনয় করেছেন, সেখানে নিজের ছাপ রেখেছেন। শুধু তাই নয়, অন্তরঙ্গ দৃশ্য থেকে সাহসী পোশাক— সব কিছুতেই তিনি সাবলীল। তবে দীপিকার ‘গেরুয়া বসন’ নিয়ে মধ্যপ্রদেশ থেকে মহারাষ্ট্র হয়ে উত্তরপ্রদেশ— বিজেপি নেতারা যে গেল গেল রব তুলেছেন, তা নিয়েও রূপার কোনও বক্তব্য নেই। আনন্দবাজার অনলাইনকে তিনি বলছেন, ‘‘আমি এই ছবি দেখবই না।’’ কারণ কি দীপিকার পোশাক? রূপার কথায়, ‘‘বিকিনি-বিতর্ক নিয়ে অবগত নই। তবে ওই ছবি নিয়ে যা শুনছি চারপাশে, তাতে আমি এই ছবি দেখতে একেবারেই আগ্রহী নই। কিন্তু কেউ দেখলে তো আটকাতে পারি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE