Advertisement
০৩ মে ২০২৪
Pathaan

বড় পর্দায় ফিরছেন বাদশা, উদ্‌যাপনে শামিল বুর্জ খলিফাও

বিশ্বের সর্বোচ্চ বহুতলে বলিউডের বাদশা। বুর্জ খলিফায় প্রদর্শন ‘পাঠান’-এর ট্রেলার।

এ বার দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হবে ‘পাঠান’-এর ট্রেলার।

এ বার দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হবে ‘পাঠান’-এর ট্রেলার। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৯:৪৫
Share: Save:

ছবি মুক্তি পেতে এখনও বাকি দশ দিন। এখন থেকেই ‘পাঠান’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। শুধু ভারতে নয়, বিদেশের মাটিতেও ছবি নিয়ে হইচই কম নয়। ট্রেলার মুক্তির পরেই তার আঁচ পাওয়া গিয়েছে। এ বার দুবাইয়ের বুর্জ খলিফায় ‘পাঠান’-এর ট্রেলার প্রদর্শনের সিদ্ধান্ত।

এক আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য আপাতত দুবাইয়ে শাহরুখ খান। ১৩ জানুয়ারি ছিল সেই উদ্বোধনী অনুষ্ঠান। বলিউডের বাদশার উপস্থিতিতেই ১৪ জানুয়ারি বুর্জ খলিফায় ‘পাঠান’ ছবির ট্রেলার প্রদর্শনের সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

এক আধিকারিক জানান, দুবাইয়ের বহু নাগরিক শাহরুখের ভক্ত। বেশ কয়েক বছর পরে বড় পর্দায় ফিরছেন তিনি। স্বভাবতই, ‘পাঠান’ ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। তাঁর মতে, এত বড় মাপের ছবির ট্রেলার প্রদর্শনের জন্য বুর্জ খলিফার মতো আইকনিক জায়গা উপযুক্ত। বাদশার উপস্থিতিতেই বুর্জ খলিফায় দেখানো হবে ‘পাঠান’-এর ট্রেলার, জানান সেই আধিকারিক।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’-এর ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাড়িয়া। ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর প্রথম ছবি ‘পাঠান’। আদিত্য চোপড়া প্রযোজিত এই ছবির পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ‘ওয়ার’, ‘ব্যাং ব্যাং’-এর মতো অ্যাকশন ছবি পরিচালনা করেছেন সিদ্ধার্থ। ইতিমধ্যেই ছবি গান ‘বেশরম রং’ ও তাতে দীপিকার পোশাক নিয়ে বিতর্কের ঝড় বয়ে গিয়েছে দেশ জুড়ে। ছবি মুক্তির বিরোধিতা করেছে ‘বজরং দল’। তবে এত বিতর্কের পরেও ‘পাঠান’ নিয়ে দর্শকদের উত্তেজনায় যে এতটুকুও খামতি নেই, আবার তার প্রমাণ মিলল। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE