Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন রোশন, ক্যামেরার পিছনে কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ নভেম্বর ২০২০ ১৯:২৯
রোশন সিংহ।

রোশন সিংহ।

অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে তাঁর বিয়ে ভাঙার গুঞ্জনে সরগরম টলিপাড়া। এ দিকে ইনস্টাগ্রামে পাহাড়ে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন রোশন সিংহ। দেখা যাচ্ছে, চোখে সানগ্লাস, হলুদ টি-শার্টে কোনও এক পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে রোশন। মুখে লেগে এক চিলতে হাসি। কিন্তু ক্যামেরার পিছনে কে? সেই উত্তর যদিও এখনও অজানা।

এই ছবি কি নেহাতই একটি ‘থ্রোব্যাক পিকচার’? নাকি ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় বের করে ঘুরতে যাওয়ার লোভ সামলাতে পারলেন না রোশন?

সম্প্রতি একটি ফিটনেস স্টুডিয়ো খুলেছেন রোশন। নাম ‘কিক’। সেই কাজই ইদানিং বেশ ব্যস্ত রেখেছে তাঁকে। অন্য দিকে সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনের মাঝেই শ্রাবন্তী জানিয়েছিলেন তাঁর নতুন জিম খোলার খবর। তবে কি প্রকাশ্যেই প্রতিযোগিতায় নেমে পড়লেন তাঁরা? দিন কয়েক আগে রোশনের একটি ফেসবুক পোস্ট ইঙ্গিত করছে সে দিকেই। রোশন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নিজেকে ফিট রাখতে ‘এম্পায়ার’ প্রয়োজন পড়ে না। তার জন্য একটি 'কিক'ই যথেষ্ট’। প্রসঙ্গত, শ্রাবন্তীর নতুন জিমের নাম 'ফিটনেস এম্পায়ার'।

Advertisement

A post shared by Singh Roshan (@singhroshan399)

ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন রোশন, ক্যামেরার পিছনে কে? প্রায় দিন দুয়েক হল ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন নায়িকা। এ বার সেই একই পথে হেঁটে নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করলেন রোশন। কটাক্ষ থেকে নিস্তার পেতেই কি এই সিদ্ধান্ত? সে নিয়ে যদিও মুখ খোলেননি কেউই। ইতিমধ্যেই একে অপরকে আনফলো করেছেন তাঁরা। এমনকী রোশনের সঙ্গে বেশির ভাগ ছবিও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন শ্রাবন্তী। অথচ এখনও সেখানে তাঁর নামের পাশে জ্বলজ্বল করছে স্বামীর পদবি।

আরও পড়ুন: ডিজিটাল প্ল্যাটফর্মে সস্ত্রীক রূপঙ্কর, গানের সঙ্গে আরও কিছু

তা হলে এই মুহূর্তে ঠিক কোথায় দাঁড়িয়ে তাঁদের সম্পর্ক? তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী এবং রোশন দু’জনেই।

আরও পড়ুন: শাহরুখকে দেখার জন্য ‘মন্নত’-এর সামনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়েছিলেন রাজকুমার!

আরও পড়ুন

Advertisement