Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

ডিজিটাল প্ল্যাটফর্মে সস্ত্রীক রূপঙ্কর, গানের সঙ্গে আরও কিছু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ নভেম্বর ২০২০ ১৬:২৯
রূপঙ্কর উচ্ছ্বসিত ভালবাসার মানুষের সঙ্গে ফের এক মঞ্চে আসতে পেরে।

রূপঙ্কর উচ্ছ্বসিত ভালবাসার মানুষের সঙ্গে ফের এক মঞ্চে আসতে পেরে।

রূপঙ্কর-চৈতালি এক মঞ্চে। তবে একটু অন্য ভাবে। এ বার ডিজিটাল কনসার্টে গান করবেন এই দম্পতি। শুধু গানই নয়, থাকবে গল্প, খুনসুটি, আড্ডাও। আগামী ২১ নভেম্বর সন্ধে ৮টায় ‘মিউজিক্যালি ইওরস'-এর ফেসবুক গ্রুপ থেকে সরাসরি সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান। নাম ‘আমরা পিএনপিসি করি না’।

বহুদিনের বন্ধুত্ব তাঁদের, থিয়েটার করতেন একসঙ্গে। অভিনয়ের মঞ্চেই ভালবাসা। তাতে এসে মিশে যায় গান। রূপঙ্কর ও চৈতালির প্রেম আজও অমলীন। সেই প্রেমের গল্পও তাঁরা শোনাবেন। একে অপরকে মনে করিয়ে দেবেন ফেলে আসা দিনের টুকরো স্মৃতি। আর তার মাঝেই থাকবে গান।

রূপঙ্কর উচ্ছ্বসিত ভালবাসার মানুষের সঙ্গে ফের এক মঞ্চে আসতে পেরে। ২০১৭ সালে এক সঙ্গে একটি শো করেছিলেন তাঁরা। সেই শোয়ের সাফল্যের পরেই ভেবেছিলেন আবারও শ্রোতাদের জন্য এ রকম কিছু করবেন। তার পর মাঝখানে প্রায় তিনটে বছর কেটে গিয়েছে। অবশেষে ফিরতে চলেছেন তাঁরা।

আরও পড়ুন: ভার্চুয়াল ভাইফোঁটায় ঋদ্ধিমা, সোহম, দর্শনা, করোনাকালে সতর্কতা মানলেন তারকারা


কিন্তু ডিজিটাল প্ল্যাটফর্মকেই কেন বেছে নিলেন গায়ক?

রূপঙ্কর জানালেন, “এখন তো আস্তে আস্ততে সব কিছুই চালু হচ্ছে। তবে মার্চ-এপ্রিল মাস থেকে অনেকগুলো ডিজিটাল কনসার্ট করি। তখন ভেবেছিলাম এ ভাবে একটা কনসার্ট করব। সেটা করার সুযোগ পেয়ে ভাল লাগছে।”

গায়কের কথায়, তাঁর শো-এর জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম বেছে নেওয়ার কারণ করোনা অতিমারি নয়। বরং নতুন ভাবে নতুন কিছু করতে চাওয়ার ইচ্ছে থেকেই এই ভাবনা।

Advertisement

আরও পড়ুন

Advertisement