Advertisement
১৩ জুলাই ২০২৪
Koushik Sen

Godhuli Alap: কৌশিক সেনের প্রেমে পড়েছেন রোশনি ভট্টাচার্য! পুরোটাই এক তরফা?

‘রাসমণি’, ‘অতি উত্তম’-খ্যাত নায়িকা কিন্তু কৌশিক সেনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি রোশনি। এই চরিত্রেই তাঁর আগে অভিনয়ের কথা ছিল সৌমিলি বিশ্বাসের। সে কথা বলতেই জানালেন, তিনি এর বিন্দুবিসর্গ জানেন না। তবে কৌশিক সেন, সোহাগ সেনের সঙ্গে অভিনয় করতে পেরে প্রতি দিন সমৃদ্ধ হচ্ছেন। টেলিপাড়ার কৌতূহল, রোশনি অভিনীত ‘জগদম্বা’ চরিত্র যথেষ্ট জনপ্রিয়।

কৌশিক-রোশনি

কৌশিক-রোশনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৭:৪৩
Share: Save:

এক শপিং মলে দেখা হয় দু’জনার। স্টুডিয়োতে গাঢ় পরিচয়!

এই করতে করতেই হুড়মুড়িয়ে কৌশিক সেনের প্রেমে পড়েছেন রোশনি ভট্টাচার্য। এত দিন তিনি ধারাবাহিক ‘রাণী রাসমণি’-তে ‘জগদম্বা’ হিসেবে জনপ্রিয় ছিলেন। খবর শুনেই রোশনির সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন।

বিয়ের পরেও মঞ্চ এবং পর্দার দাপুটে অভিনেতার প্রেমে? প্রশ্ন শুনেই হেসে ফেলেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘অতি উত্তম’-এর নায়িকা। বলেছেন, ‘‘আরও দুঃখের কথা শুনবেন? পুরোটাই একতরফা প্রেম। কৌশিক স্যর জানেনই না, আমি ওঁর প্রেমে অন্ধ’’, আফশোস ছোট পর্দার অভিনেত্রীর। তার আগে তাঁদের প্রথম সাক্ষাৎ এক শপিং মলে। সে দিন অনেক দ্বিধা, অনেক ভয় নিয়ে কৌশিকের সঙ্গে প্রথম আলাপ সেরেছিলেন রোশনি। এখন তো নিয়মিত দেখা হচ্ছে!

হেঁয়ালি সরিয়ে এর পরেই রোশনি প্রকাশ্যে আনলেন আসল ঘটনা। স্টার জলসায় রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ কৌশিকের বিপরীতে তিনি। নাম রোহিণী। রোশনির কথায়, “কৌশিক ওরফে দুঁদে আইনজীবী অরিন্দম জানেই না, রোহিণী তাকে ভালবাসে। তাই অরিন্দম হাঁটুর বয়সী নোলককে বিয়ে করে বাড়িতে আনলে প্রচণ্ড ধাক্কা খায় সে। চাপে পড়ে বরণও করতে হয় তাকে।” আগামী দিনে রোহিণীই কি নিজের হাতে গড়েপিটে নেবে নোলককে? রোশনির দাবি, পুরোটাই ক্রমশ প্রকাশ্য। তাঁর চরিত্রে অনেক স্তর আছে। এক এক করে তা সামনে আসবে।

‘রাসমণি’, ‘অতি উত্তম’-খ্যাত নায়িকা কিন্তু কৌশিক সেনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি রোশনি। এই চরিত্রেই তাঁর আগে অভিনয়ের কথা ছিল সৌমিলি বিশ্বাসের। সে কথা বলতেই জানালেন, তিনি এর বিন্দুবিসর্গ জানেন না। তবে কৌশিক সেন, সোহাগ সেনের সঙ্গে অভিনয় করতে পেরে প্রতি দিন সমৃদ্ধ হচ্ছেন। টেলিপাড়ার কৌতূহল, রোশনি অভিনীত ‘জগদম্বা’ চরিত্র যথেষ্ট জনপ্রিয়। তা হলে অভিনেত্রীর নতুন রূপ নিয়ে চর্চা নেই কেন? অভিনেত্রীর যুক্তি, ‘‘হয়তো আমার নতুন রূপ দেখে দর্শকেরা এখনও বুঝতে পারেননি। কারণ, ‘রাসমণি’তে আমার লুক একদম অন্য ছিল।’’ রোশনির দাবি, তিনি নিজেও প্রচারবিমুখ। ফলে, কোথাও ছবি ভাগ করেননি। সংবাদমাধ্যমেও মুখ খোলেননি। তাই হয়তো তাঁকে নিয়ে আগের সেই চর্চা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE